বাংলা বাজারের জাহেদা এবং লেদার রুমী ১৪৯ বোতল ফেন্সিডেলসহ আটক

: নুরুল করিম রাসেল
প্রকাশ: ২ years ago

সংবাদ বিজ্ঞপ্তি : র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগীরর আকবরশাহ এলাকায় ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের পাশে বাসের একটি টিকেট কাউন্টরের ভিতর কতিপয় মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য নিয়ে গাড়ীর জন্য অপেক্ষা করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২১ এপ্রিল ২০২২ ইং তারিখ ০৭২০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। জাহেদা বেগম (২০), স্বামী-রায়হান,সাং- বাংলাবাজার, থানা- রামু, জেলা- কক্সবাজার, এবং ২। রুমি আক্তার (১৯), পিতা- আবুল কাশেম, সাং- লেদা পূর্ব পাড়া, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজারদ্বয়কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের স্বীকারোক্তি এবং দেখানো মতে তাদের হাতে থাকা ০২টি ট্রাভেল ব্যাগের ভিতর হতে ১৪৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয়।
01 TEKNAF TODAY - সীমান্তের সর্বশেষ খবর
গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে মাদক ব্যবসায়ী/সেবীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ লক্ষ ৫০ হাজার টাকা।
03 TEKNAF TODAY - সীমান্তের সর্বশেষ খবর
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।