টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ দুই নারী-পুরুষ মাদক কারবারী গ্রেফতার

: হুমায়ুন রশিদ
প্রকাশ: ৫ মাস আগে

হুমায়ূন রশিদ : টেকনাফে র‌্যাব-১৫ এর আভিযানিক দল পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই নারী-পুরুষ মাদক কারবারীকে গ্রেফতার করেছে।

১লা ডিসেম্বর ভোর সোয়া ৫টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল হোয়াইক্যং ইউপির নয়াপাড়ায় কতিপয় ব্যক্তি ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে হোয়াইক্যং ৭নং ওয়ার্ড কাচার পাড়ার মৃত শাহাবুদ্দিনের পুত্র মোঃ আরিফুল ইসলাম (২০) কে গ্রেফতার করে। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারীর দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৬হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে একই ক্যাম্পের আভিযানিক দল দুপুর পৌনে ১টারদিকে টেকনাফ সদর ইউপির উত্তর নাজির পাড়ায় জনৈক মহিলা মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে নাজির পাড়ার জাফর আলমের স্ত্রী রহিমা (৩৫) কে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদে তার শয়ন কক্ষের দক্ষিণ-পূর্ব কোনায় কাঠের আলমারির নিচে ইয়াবা মজুদ রয়েছে মর্মে স্বীকার করে। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিবি মোতাবেক আটক মাদক কারবারীর দেহ ও তার বসত-ঘর তল্লাশী ৪হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান, পৃথক অভিযানে উদ্ধারকৃত ইয়াবাসহ গ্রেফতারকৃত নারী-পুরুষের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দাখিলের পর ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। ###