নাইক্ষ্যংছড়িতে ৬কোটি ১১লাখ টাকার বরাদ্দে বহুতল স্কুল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও মত বিনিময় সভায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি

: হুমায়ুন রশিদ
প্রকাশ: ৮ মাস আগে

শামীম ইকবাল চৌধুরী : নাইক্ষ্যংছড়িতে ৬ তলা বিশিষ্ট হাজী ছালেহ আহমদ সরকারি উচ্চ বিদ্যালয়ের ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বুধবার (১৫ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় নাইক্ষ্যংছড়ি এস,এ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রায় ৬কোটি ১১লক্ষ টাকার নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধনের শেষে স্কুল মাঠে এক বিশাল মতবিনিময় সভায় যোগদান করেন মন্ত্রী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ শফি উল্লাহর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মন্ত্রী বীর বাহাদুর।

এসময় তিনি বলেন, দীর্ঘ সময় ধরে আপনাদের, বান্দরবানের মানুষের সেবা করেছি। আগামীতে সুযোগ পেলে নাইক্ষ্যংছড়ির উন্নয়ন অব্যাহত থাকবে। আপনারা জানেন আমি কথাই নয় কাজে বিশ্বাসী। জননেত্রী শেখ হাসিনার দয়ায় বান্দরবান সহ বিভিন্ন উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছি।
তিনি আরও বলেন, পার্বত্য জেলার দুর্গম পাহাড়ি নাইক্ষ্যংছড়ি উপজেলার পাঁচ ইউনিয়নের প্রত্যান্ত এলাকায় যোগাযোগ,স্বাস্থ্য ও বিদ্যুৎসহ বিভিন্ন খাতে উন্নয়নের জোয়ার বইছে এবং এর সুফল পাচ্ছেন স্থানীয় জনগন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানেই এ উন্নয়ন সম্ভব হয়েছে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চাইলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর।

এই মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামিলীগের, সাধারণ সম্পাদক বাবু লক্ষী পদ দাশ,জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, অতিরিক্ত পুলিশ সুপার সৌকত, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমেন শর্মা, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু তাহের কোম্পানি ,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কেনু ওয়ান চাক, উপজেলা যুবলীগ সভাপতি মুহাম্মদ জসিম উদ্দিন, যুব নেতা ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, কৃষলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল, উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াই মারমা, সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নুরুল আবছার ইমন, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, দোছড়ি ইউপি চেয়ারম্যান মোঃ ইমরানসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। মতবিনিময় শেষে বিকাল সাড়ে ৪ টায় তিনি সড়ক পথে বান্দরবানের উদ্দেশ্য নাইক্ষ্যংছড়ি ত্যাগ করেন।