ঘোষিত তফসিল কে স্বাগত জানিয়ে টেকনাফ উপজেলা আওয়ামীলীগের বিশাল মিছিল-পথসভা

: নুরুল করিম রাসেল
প্রকাশ: ৫ মাস আগে

টেকনাফ প্রতিনিধি : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা হওয়ায় টেকনাফে বিশাল আনন্দ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৫ই) নভেম্বর সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামীলীগ টেকনাফ উপজেলা শাখার উদ্যোগে যুবলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগ সহ সহযোগী সংগঠনের অংশগ্রহনে মিছিলটি পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্বরে পথসভায় মিলিত হয়।
আনন্দ মিছিলে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে পুরো টেকনাফ শহর।
পথ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুল বশর, সহ সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী বাবুল, এম এ জহির, উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুল কবির, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক‌‌ মোঃ আব্দুল্লাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না প্রমুখ।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উখিয়া টেকনাফ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী নুরুল বশর বলেন, আজ তফসিল ঘোষণার পর থেকে ভোট পর্যন্ত মাঠে থাকবে উপজেলা আওয়ামী লীগ। নৌকাকে বিজয়ী করে প্রত্যেক নেতাকর্মী ঘরে ফিরবে। বিএনপি সব সময় দেশবিরোধী ও ধ্বংসযজ্ঞে লিপ্ত, তারা নির্বাচনে আসতে ভয় পায়। বর্তমানে ডিজিটাল বাংলাদেশে ভোট চুরির সুযোগ না থাকায় তারা নির্বাচনে আসতে চায় না। আওয়ামী লীগের আনন্দ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দানকালে তিনি একথা বলেন।
আনন্দ মিছিলে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।