হ্নীলা আল জামেয়া দারুস সুন্নাহর মুহাদ্দিস নুরুল ইসলাম প্রকাশ বলী হুজুরের ইন্তেকাল

Teknaf-Pic-A-27-10-21-scaled.jpg

সাদ্দাম হোসাইন : হ্নীলার ঐতিহ্যবাহী আল জামেয়া দারুস সুন্নাহ মাদ্রাসার সাবেক শিক্ষা পরিচালক ও মুহাদ্দিস নুরুল ইসলাম প্রকাশ বলী হুজুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ইন্তেকাল করেছেন। আগামীকাল সকাল ৯টায় নামাজে জানাজা শেষে দাফন করা হবে।
২৭ অক্টোবর (বুধবার) দুপুর সোয়া ১টায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার মৃত মরহুম মৌলভী আব্দুর রহমানের পুত্র এবং হ্নীলা আল জামেয়া দারুস সুন্নাহ মাদ্রাসার ৩৫বছর শিক্ষা পরিচালক ও বর্তমান মুহাদ্দিস নুরুল ইসলাম প্রকাশ বলী হুজুর (৭৩) ইন্তেকাল করেছেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগ, ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র ডাঃ মোঃ এরফান আনসারী, মোহাম্মদ বোরহান, মোঃ রিদুওয়ান ফাহিম এবং ৩ মেয়ে, নাত-নাতনী, ছাত্র, সহকর্মী, আতœীয়-স্বজনসহ গুণগ্রাহী রেখে গেছেন। বাদে এশা মরহুমের মৃতদেহ বাড়িতে আনা হয়।
এই প্রবীণ শিক্ষাবিদের মৃত্যুতে জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতা,সমাজসেবক,ব্যবসায়ী সংগঠন ও টেসাসসহ বিভিন্ন সংগঠন গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। আগামী ২৮অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ৯টায় হ্নীলা আল জামেয়া দারুস সুন্নাহ মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে চির নিদ্রায় শায়িত করা হবে বলে পারিবারিক সুত্র নিশ্চিত করেছেন। ###