লক্ষ্মীপুরে নবাগত ইউএনও’র সাথে আরজেএফের সৌজন্য সাক্ষাৎ

IMG_20211027_130232-scaled.jpg

লক্ষ্মীপুর প্রতিনিধি : তৃণমূল সাংবাদিকদের বৃহৎ সংগঠন রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন(আরজেএফ) লক্ষ্মীপুর জেলা শাখার পক্ষ থেকে সদর উপজেলায় নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ ইমরান হোসেন এ-র সাথে সৌজন্য সাক্ষাৎ করা হয়। এ সময় ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বুধবার সকালে লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সদর উপজেলার নানা উন্নয়নমূলক বিষয় নিয়ে আলাপ আলোচনা হয় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মোঃ ইমরান হোসেন এর সাথে।

এই সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোঃ ইমরান হোসেন বলেন- ‘সাংবাদিকদের জন্য সেবার দরজা সব সময় খোলা। আপনারা যেকোনো বিষয় জানতে চাইবেন বা কোন তথ্য জানতে চাইলে, তথ্য দিয়ে সহযোগিতা করা হবে।’

এসময় রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর সভাপতি অ আ আবীর আকাশ, সাধারণ সম্পাদক মঞ্জুর হোসাইন সুমন, প্রচার সম্পাদক জিহাদ হোসাইন, কার্যকরি সদস্য মোঃ আরিফ হোসেন, মোঃ জসিম হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মোঃ ইমরান হোসেন এর পূর্বে নোয়াখালীর হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে ছিলেন।