হ্নীলা ইউনিয়ন ব্যাংকের পরিচ্ছন্নতা কর্মী ৪দিনধরে নিখোঁজ

Teknaf-Pic-A-13-10-21-scaled.jpg

বার্তা পরিবেশক : হ্নীলা ইউনিয়ন ব্যাংকে কর্মস্থলে যাওয়ার জন্য বের হয়ে এক পরিচ্ছন্নতা কর্মী ৪দিনধরে নিখোঁজ রয়েছে। এই ধরনের ঘটনায় বিধবা মা নিরুপায় হয়ে পড়েছে। নিখোঁজ ছেলেকে ফিরে পেতে সকলের সহায়তা কামনা করেছেন ভূক্তভোগী মা।

জানা যায়, গত ১০ অক্টোবর সকাল সাড়ে ৭টায় হ্নীলা পশ্চিম ফুলের ডেইল ফকিরাবাদ এলাকার মৃত একরামুল হকের (রং মিস্ত্রী) পুত্র মোঃ সাহেদ ইমরান (১৫) ইউনিয়ন ব্যাংক হ্নীলা শাখায় পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কাজ করত। প্রতিদিনের ন্যায় সকালে কর্মস্থলে যাওয়ার জন্য বের হয়ে অদ্যবধি নিখোঁজ রয়েছে। তার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ফুট ১ইঞ্চি, মুখমন্ডল লম্বাকৃতি, কালো চুল ও পরিধেয় ফুলের শার্ট এবং জিন্সপ্যান্ট পরনে ছিল। কোন সুহৃদবান ব্যক্তি এই যুবকের সন্ধান পেলে মা মনোয়ারা বেগমের মুঠোফোন নং-০১৮৩৭-১৯৬৭৮৮ জানানোর জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষ অনুরোধ জানানো হয়েছে।

এই ব্যাপারে নিখোঁজ যুবক শাহীনের মা মনোয়ারা বেগম গতকাল টেকনাফ মডেল থানায় একটি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেন। যার নং-৫২,তারিখ-১২-১০-২১ইং।
এই ব্যাপারে ইউনিয়ন ব্যাংক হ্নীলা শাখার ব্যবস্থাপক মোঃ হানিফ জানান,গত ১০অক্টোবর সকালে কর্মস্থলে আসার জন্য বের হয়ে নিখোঁজ রয়েছে বলে জেনেছি। প্রকৃত ঘটনা কি বুঝে উঠতে পারছিনা। তবে পরিবারের কারো সাথে অভিমানে আতœগোপনে রয়েছে কিনা তাও খতিয়ে দেখা দরকার।

মা মনোয়ারা বেগম জানান, আমার সংসারের একমাত্র সম্বল ও আশা-ভরসা আমার ছেলে সাহেদ ইমরানের সন্ধান পেলে আমাকে অবহিত করার জন্য সকলের নিকট সবিনয় অনুরোধ জানাচ্ছি।

এলাকার সাধারণ মানুষ পিতৃহারা এই ছেলেটি কি অপহরণের শিকার হয়েছে নাকি কারো রোষানলে পড়েছে অথবা অভিমানে রয়েছে তা কেউ সঠিকভাবে বলতে না পারায় এলাকাবাসীর মধ্যে অজানা আতংক বিরাজ করছে। ###