টেকনাফ উপজেলা জাপার সাবেক সভাপতি ও শিক্ষানুরাগী সফিক আহমদ বি.কমের ইন্তেকাল ; বিভিন্ন মহলের শোক

Teknaf-Pic-A-08-10-21.jpg

হুমায়ূন রশিদ : টেকনাফের হ্নীলায় সম্ভ্রান্ত পরিবারের সন্তান,বিশিষ্ট রাজনৈতিক নেতা, শিক্ষানুরাগী, সমাজসেবক ও ব্যবসায়ী সফিক আহমদ বি.কম ইন্তেকাল করেছেন। এই গুণীজনের মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

জানা যায়, ৮অক্টোবর (শুক্রবার) ভোররাত আড়াই টারদিকে উপজেলার হ্নীলা পশ্চিম পানখালীর মরহুম হাজী আব্দুস শুক্কুরের ১মপুত্র, হ্নীলা আল জামিয়া শুরা কমিটির সদস্য, টেকনাফ উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি, হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, হ্নীলা হাইস্কুল পরিচালনা কমিটির সাবেক সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ¦ সফিক আহমদ বি.কম (৭৪) কিডনী ও বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ছেলে, ২মেয়ে, ২ভাই, ৪বোন, নাত-নাতনী, জামাই, আতœীয়-স্বজন, রাজনৈতিক কর্মী ও শুভাকাংখী রেখে গেছেন। বাদে জুমা হ্নীলা আল জামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে।

এই গুণী ব্যক্তির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, টেকনাফ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মাষ্টার এম.এ মঞ্জুর, সাধারণ সম্পাদক ফেরদৌস আলম ওরফে হেলাল মুন্সী, হ্নীলা আল জামিয়া শুরা কমিটি, হ্নীলা গুলফরাজ হাশেম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ডাঃ জামাল আহমদ, হ্নীলা হাইস্কুল পরিচালনা কমিটির সভাপতি মাহবুব মোরশেদ, সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক আব্দুস সালাম, হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শেখ মুহাম্মদ রফিক, সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক মৌঃ মুহাম্মদ আব্দুল মান্নান, হ্নীলা বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি রাশেদ মাহমুদ আলী, সাধারণ সম্পাদক অধ্যাপক জহির আহমদ, সদস্য মুফিজুল আলম, হ্নীলা বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি বাহাদুর শাহ তপু, সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিন প্রমুখ। ###