বাংলায় ডাবিং তুর্কি ধারাবাহিক ‘বাহার’-এর ২য় মৌসুম শুরু হচ্ছে

bahar.webp

টেকনাফ টুডে ডেস্ক : নানা প্রশ্ন ও সংশয় নিয়ে শুরু হচ্ছে বাংলায় ডাবিং করা তুর্কি ধারাবাহিক ‘বাহার’-এর দ্বিতীয় মৌসুম। আগামী ২৭ সেপ্টেম্বর প্রচার হবে নতুন সিজনের প্রথম পর্ব। প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় দীপ্ত টিভিতে প্রচার হবে এটি।

শনিবার (২৫ সেপ্টেম্বর) দীপ্ত টিভির নিজস্ব ভবনে অনুষ্ঠিত হয় সংবাদ সম্মেলন। এসময় উপস্থিত ছিলেন দীপ্ত টিভির প্রধান নির্বাহী ফুয়াদ চৌধুরী ও চ্যানেলটির ঊর্ধ্বতন কর্মকর্তারা। তারা জানায়, ‘সুলতান সুলেমান’ দিয়ে দর্শক তৈরি হয়েছিল। এরপর আরো কিছু টার্কিশ সিরিজ প্রচার করি আমরা। সেগুলোও ভালো প্রভাব রাখে। আর বর্তমানে ‘বাহার’ সেটার বেশি সুফল পাচ্ছে। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে এটি নিয়ে আলোচনাটা বেশি।

সিরিয়ালটির বিভিন্ন চরিত্রে কণ্ঠাভিনেতা হিসেবে কাজ করেছেন—বাহার চেশমেলি (মেরিনা মিতু), সার্প চেশমেলি (শফিকুল ইসলাম), নিসান চেশমিল (নাদিয়া ইকবাল ইকরা), দোরুক চেশমিল (আনিরা মিশেল রিভা), আরিফ (আলবিনো জর্জ পাইক), এনভার সারিকাদি (অশোক কুমার বসাক), হাতিজে সারিকাদি (সাকি ফারজানা), শিরিন সারিকাদি (নিগার সুলতানা মিমি), জেইদা (ইন্দ্রানী ঘটক), জালে দেমির (নাহিদ আখতার ইমু), মুসা দেমির (অশোক কুমার বসাক), ইয়েলিয (পর্ণা মিটিল্ডা কস্তা)। ধারাবাহিকটি প্রযোজনা করেছেন তসলিমা তাহরিন।