টইটং ইউপি নির্বাচনে বিপুল ভোটে নৌকার জাহেদ চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত

Chakaria-Picture-20-09-2021.jpg

এম.জিয়াবুল হক : পেকুয়া উপজেলার টইটং ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয়বারের মতো বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নৌকার মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম চৌধুরী। পেকুয়া উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ও উপজেলা প্রশাসন থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত ফলাফল ঘোষণা করা না হলেও কেন্দ্র অনুযায়ী ফলাফল বিশ্লেষণ করে জানা গেছে, ইউনিয়নের ৯ কেন্দ্রের মধ্যে ৮কেন্দ্রে ৮২৭২ ভোট পেয়ে জয়লাভ করেছে নৌকা। তাঁর বিপরীতে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী জেড এম মোসলেম উদ্দিন ৩৯৭৫ ভোট পেয়েছেন।
কেন্দ্রে ফলাফল ঘোষণার পরপরও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেমের নেতৃত্বে দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণ বিজয়ী চেয়ারম্যান প্রার্থী জাহেদুল ইসলামকে নিয়ে আনন্দ মিছিল করেছে। তবে নির্বাচন পরবর্তি বনকানন কেন্দ্রে মেম্বার প্রার্থীর দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষের খবর পাওয়া গেলে অন্য ওয়ার্ডগুলো শান্তিপূর্ণ অবস্থায় রয়েছে।
বিজয়ী প্রার্থী জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, টৈটং ইউনিয়নকে আমি সবার ইউনিয়ন হিসাবে প্রতিষ্ঠা করতে চাই। সুষ্ঠুভোট আয়োজনে বিএনপি সমর্থিত প্রার্থী মোসলেম সহযোগিতা করেছে। আমি সাধারণ জনগণ ও দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ##