চকরিয়ায় নির্বাচনী প্রচারনাকালে কাউন্সিলর প্রার্থীর প্রচার গাড়িতে হামলা ও মাইক ভাংচুর ; আহত-২

Chakaria-Picture-18-09-21.png

নিজস্ব প্রতিবেদক : চকরিয়া পৌরসভার অনুষ্ঠিতব্য নির্বাচনে প্রচারনাকালে কাউন্সিলর প্রার্থীর প্রচার গাড়ি ও মাইক ভাংচুর করেছে প্রতিদ্বন্দি প্রার্থীর লোকজন। ওইসময় গাড়িতে থাকা কাউন্সিলর প্রার্থীর দুই কর্মীকে মারধরও করেছে তাঁরা। শনিবার ১৮ সেপ্টেম্বর বিকালে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের বিমানবন্দর পাড়াস্থ জয়নালের বাড়ির সামনে চলাচল রাস্তার উপর এ হামলার ঘটনা ঘটেছে।
হামলার ঘটনায় কাউন্সিলর প্রার্থী ও ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম নুরুস শফি প্রতিদ্বন্দি প্রার্থী বিএনপি নেতা মছুদুল হক মধু এবং তাঁর লোকজনকে দায়ী করেছেন। এ ঘটনায় শনিবার রাতে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও দায়িত্বপ্রাপ্ত রির্টানিং সৈয়দ সামসুল তাবরীজ এর কাছে ১৯জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ জমা দিয়েছেন কাউন্সিলর প্রার্থী এম নুরুস শফি।
লিখিত অভিযোগে কাউন্সিলর প্রার্থী এম নুরুস শফি বলেন, শনিবার দুপুরে তাঁর নির্বাচনী প্রতীক টেবিল ল্যাম্প মার্কার সমর্থনে কর্মীরা একটি টমটম গাড়িতে করে মাইকিং যোগে প্রচারণা করছিলেন। ওইসময় পুর্ব পরিকল্পনার অংশহিসেবে প্রতিদ্বন্দি কাউন্সিলর প্রার্থী মছুদুল হক মধুর ইন্ধনে তাঁর লোকজন বর্ণিত ঘটনাস্থলে দলবদ্ধভাবে উপস্থিত হয়ে প্রচার গাড়িতে হামলা চালায়। এসময় তাঁরা টমটম গাড়ি এবং মাইকিং ভাংচুর করে। বাঁধা দিতে গেলে তাঁর কর্মী মাইক ম্যান শাহাব উদ্দিন (২৭) ও গাড়ির চালক মনজুর আলমকে (২৪) মারধর করে।
লিখিত অভিযোগে বলা হয়েছে, ঘটনার সময় হামলাকারীরা দুই কর্মীকে মারধরকালে তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন ও নগদ পাঁচ হাজার টাকা লুট করে। টমটম গাড়ি ও মাইক ভাংচুরের ঘটনায় অন্তত ৩০ হাজার টাকার ক্ষতিসাধন হয়েছে। #