হ্নীলা সুলিশ পাড়া পয়েন্ট হতে মাদকের চালান উদ্ধার

Teknaf-Pic-A-13-09-21.jpg

সাদ্দাম হোসাইন : হ্নীলা সুলিশ পয়েন্টে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে মাদক কারবারীদের ফেলে যাওয়া ৪০হাজার পিস ইয়াবার চালান উদ্ধার করেছে।

সুত্র জানায়,১৩সেপ্টেম্বর (সোমবার) ভোর ৪টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের হ্নীলা বিওপির বিশেষ একটি টহলদল মিয়ানমার হতে মাদকের চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে সুলিশ পাড়া সংলগ্ন বেড়িবাঁধে কৌশলী অবস্থান নেয়। কিছুক্ষণ পর দুইজন ব্যক্তিকে একটি পুটলা হাতে নিয়ে নদীর কিনার থেকে বেড়িবাঁধের দিকে আসতে দেখে। বিজিবি জওয়ানেরা তাদের ধরার জন্য ধাওয়া করলে পুটলাটি ফেলে নদীতে ঝাঁপ দিয়ে শূণ্যরেখা অতিক্রম করে মিয়ানমারে চলে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। পরে ঘটনাস্থল তল্লাশী করে পুটলাটি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে এক কোটি বিশ লক্ষ টাকা মূল্যমানের ৪০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম,পিএসসি) জানান, জব্দকৃত ইয়াবা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। ###