চকরিয়ায় টেইলার্স দোকানে কাজে গিয়ে বাড়ি ফিরেনি ইলিয়াছ ; পরিবারে উৎকণ্ঠা

Chakaria-Picture-10-06-2021.jpg

নিজস্ব প্রতিবেদক : চকরিয়া উপজেলা সদরের নিউ মার্কেটে অবস্থিত শাহ ওমর টেইর্লাস দোকানে কাজ করতে গিয়ে আর বাড়ি ফিরেনি দোকান কর্মচারী কিশোর মো.ইলিয়াছ (১৮)। বুধবার সকালে তিনি দোকানে গেলেও গেল দুইদিন ধরে নিখোঁজ রয়েছেন। এই অবস্থায় তাঁর পরিবারে দেখা দিয়েছে উদ্বেগ-উৎকন্ঠা। নিখোঁজ টেইলার্স দোকান কর্মচারী ইলিয়াছের বাড়ি চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের লক্ষ্যারচর তরছপাড়া গ্রামে। এ ঘটনায় নিখোঁজ ওই কিশোরের বাবা জসিম উদ্দিন বাদি হয়ে বৃহস্পতিবার চকরিয়া থানায় একটি সাধারণ ডায়েরীর আবেদন করেছেন।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যোবায়ের নিখোঁজ কিশোর ইলিয়াছের বাবার জিডির অভিযোগটি তদন্তপুর্বক ভিকটিমকে উদ্ধারে থানার এসআই মাঈন উদ্দিনকে নির্দেশ দিয়েছেন।
ভিকটিমের বাবা মো.জসিম উদ্দিন জিডির আর্জিতে বলেন, তাঁর ছেলে মো.ইলিয়াছ চকরিয়া উপজেলা সদরের নিউ মার্কেটে অবস্থিত শাহ ওমর টেইলার্সে কাজ করে জীবিকা নির্বাহ করেন। প্রতিদিনের মতো সে বুধবার ৯ জুন সকালে কাজ করতে দোকান যায়। প্রতিদিন দুপুরে বাড়িতে খাবার খেতে আসলেও ওইদিন আর আসেনি। ওইদিন থেকে তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে বলে জানান তাঁর বাবা জসিন উদ্দিন।
বাবা জসিম উদ্দিন আরও জানান, গত দুইদিন ধরে নিকট আত্মীয়স্বজন ছাড়াও সম্ভাব্য বিভিন্নস্থানে সন্ধান করেও নিখোঁজ ছেলের কোন হদিস পাচ্ছেনা। এরই প্রেক্ষিতে তিনি বৃহস্পতিবার চকরিয়া থানায় একটি জিডির আবেদন করেছেন। পরে চকরিয়া থানার ওসি জিডির অভিযোগটি তদন্তপুর্বক ভিকটিমকে উদ্ধারে থানার এসআই মাঈন উদ্দিনকে নির্দেশ দিয়েছেন।##