নাইক্ষ্যংছড়ি উপবন পর্যটন লেকের ওয়াচ টাওয়ার উদ্বোধন করলেন বান্দরবান জেলা প্রশাসক

Upoban.jpg

শামীম ইকবাল চৌধুরী : নাইক্ষ্যংছড়ি উপবন পর্যটন লেকে নতুন সংযুক্ত ওয়াচ টাওয়ার উদ্বোধন করেছেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি ।

রবিবার (৬ জুন) সাড়ে ১১টায় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এই উপবন পর্যটন লেকের নতুন সংযুক্ত প্রায় ২২টি বিভিন্ন কারুকাজের স্পটগুলো পরির্দশনের শেষে নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচির সর্বিক বাস্তবায়নে ওয়াচটাওয়ার স্থাপনটি
উদ্বোধন করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এসময় সাথে ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি, উপজেলা চেয়ারম্যান মো,শফি উল্লাহ, বান্দরবান জেলা পরিষদ সদস্য কেনু ওয়ান চাকসহ সদর ইউনিয়ন পরিষদবর্গ প্রমূখ।

সাদিয়া আফরিন কচি বলেন, বিভিন্ন দেশে ওয়াচ টাওয়ারের মাধ্যমে পর্যটনশিল্পের বিকাশ হয়েছে। সে চিন্তাধারা থেকে এ উপবন পর্যটন লেকের নতুন দিগন্তের ওয়াচ টাওয়ার নির্মাণের উদ্যোগ নিয়েছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন। এই টাওয়ারের উঁচু থেকে জেলার আলীকদম উপজেলার সবুজ পাহাড়গুলো দেখা যায়।

আর এদিকে, উপবন লেকের নতুন সংযুক্ত অবকাঠামো, পরিচ্ছন্ন রাস্তাঘাটের প্রশংসা করে জেলা প্রশাসক বলেন, ‘এখানকার বিভিন্ন অবকাঠামো উন্নয়নের চিত্র দেখে আমি আনন্দিত, অভিভূত। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর এই নাইক্ষ্যংছড়ি উপবন পর্যটন লেকের । তাই এখানে আসার ইচ্ছা পোষণ করেছি। এই উপবন লেকের স্পটগুলো ঘুরে দেখে মনে হচ্ছে আরও কয়েকটি দর্শনীয় স্পট বাড়াতে পারলে এখানে পর্যটন শিল্পের সম্ভাবনা আরও খুব উজ্জ্বল।’