হ্নীলায় নব উদীয়মান ছাত্র যুব জাগরণ ঐক্য পরিষদের ঈদ বস্ত্র ও ইফতার বিতরণ

jadi.jpg

বার্তা পরিবেশক : টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের সামাজিক প্রতিষ্টান দক্ষিণ হ্নীলা নয়াপাড়া জাদিমুড়া ছাত্র-যুব সমাজের সমন্বয়ে গঠিত নব উদিয়মান ছাত্র যুব জাগরণ ঐক্য পরিষদের পক্ষ থেকে নয়াপাড়া বাজারে সাধারণ পথচারী, রিকশা ও টমটম চালকের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। পাশাপাশি নয়াপাড়া রহমানিয়া হোসাইনীয়া মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন।
৭ মে দক্ষিন হ্নীলা নয়াপাড়া রহমানীয়া হোসাইনীয়া মাদ্রাসার হল রুমে মাদ্রাসার হেফজ বিভাগের এতিম ছাত্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। নয়াপাড়া নব উদীয়মান ছাত্র যুব জাগরণ ঐক্য পরিষদের সভাপতি মোঃ ইমরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাইমুল মুরশেদ নাহিদ এর সঞ্চালনায় উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিত্ব নুরুল আমিন চৌধুরী, বিশেষ অতিথি যথাক্রমে মোঃ আনোয়ারুল ইসলাম চৌধুরী, মোঃ হাসান আদুল্লাহ, আবদুল জব্বার, ছৈয়দ আলম কালু, জামাল হোসাইন, মো.শাহ আলম, আব্দুল শুক্কুর, আবুল হাশেম। সংবাদকর্মী ও ঠিকাদার ছৈয়দুল আমিন চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও অত্র সংগঠনের পরিচালনা কমিটি এবং সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্ল্যেখ্য, বিকেলে পথচারী, রিকশা ও টমটম চালক গরিব দুঃস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ভবিষ্যতে এ ধরনের সামাজিক কর্মকান্ড পরিচালনা করা হবে বলে জানান সভাপতি মুহাম্মদ ইমরান।