চাকমারকূল ক্যাম্পে অপহৃত ভিকটিম উদ্ধার

rso.jpg

মুহাম্মদ জাহাঙ্গীর আলম : টেকনাফে চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পে আরএসও সদস্য সন্দেহে অপহৃত ব্যক্তিকে অভিযান চালিয়ে উদ্ধার করেছে এপিবিএন পুলিশ সদস্যরা।
সুত্র জানায়, ৭মে সকাল সাড়ে ১০টারদিকে টেকনাফের ২১নং চাকমারকূল ক্যাম্পে কক্সবাজার ১৬এপিবিএন ব্যাটালিয়ন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আশিকুর রহমানের নেতৃত্বে এপিবিএন পুলিশের একটি দল আল ইয়াকিনের আস্তানায় অভিযানে যায়। এসময় অপহরণকারীরা ২১নং ক্যাম্পের বøক-ই/২এর ২১নং রোমের বাসিন্দা মকবুল আহমদের পুত্র মুহিবুল্লাহ (৩০) কে অক্ষত অবস্থায় ফেরত দেয়। উদ্ধারকৃত ব্যক্তি অপহরণকারীদেও চিনেনা বলে জানাই। উদ্ধারকৃত ব্যক্তিকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, মুহিবুল্লাহকে গত ৫মে একটি দূবৃর্ত্তদল রাত সাড়ে ১০টায় নিব বাড়ি থেকে আরএসও সদস্য সন্দেহে অপহরণ করে নিয়ে যায়। পরিবারের লোকজন তাকে উদ্ধারের আহবান জানালে এপিবিএন পুলিশ অভিযান চালিয়ে উদ্ধার করে বাড়িতে ফেরত দিতে বাধ্য হয়।
কক্সবাজার ১৬ব্যাটালিয়ন এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক এই উদ্ধার অভিযানের সত্যতা নিশ্চিত করে আরো বলেন, ক্যাম্পে অপরাধ দমন করে শৃংখলা রক্ষায় এপিবিএন পুলিশ সদা তৎপর রয়েছে। ###