লম্বাবিল সীমান্তে ইয়াবা ও অস্ত্রসহ স্থানীয় দুই মাদক কারবারী আটক

Teknaf-Pic-A-06-05-21-scaled.jpg

মুহাম্মদ জাহাঙ্গীর আলম : হোয়াইক্যং লম্বাবিল সীমান্তে ইয়াবার চালান খালাসকালে ইয়াবা কারবারী ও বিজিবির মধ্যে গোলাগুলির ঘটনায় দুইজন বিজিবি সদস্য আহত হয়েছে। এই ঘটনায় অস্ত্রসহ স্থানীয় দুই দূবৃর্ত্তকে আটক করেছে বিজিবি।
গত ৫মে (বুধবার) রাত পৌনে ১০টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের ঊনছিপ্রাং বিওপির বিশেষ একটি টহল দল লম্বাবিল বেড়িবাঁধ এলাকায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর ৩/৪জন দুস্কৃতকারী নাফনদী অতিক্রম করে ১টি ব্যাগ নিয়ে বেড়িবাঁধ দিয়ে আসার সময় বিজিবি জওয়ানেরা দাড়ানোর জন্য চ্যালেঞ্জ করে। তখন দূবৃর্ত্তরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে বিজিবির দুই সদস্য আহত হয়। তখন বিজিবি সদস্যরা সরকারী সম্পদ ও আতœরক্ষার্থে কিছুক্ষণ পাল্টা গুলিবর্ষণ করে। তখন তারা নিরুপায় হয়ে পালিয়ে যাওয়ার সময় আহতাবস্থায় হোয়াইক্যং লম্বাবিলের মোঃ নুর আলমের পুত্র মোঃ আমির হোসেন ওরফে ডায়ালা, নুর আহমদের পুত্র মোঃ আজিজ উল্লাহ (৩০) কে ১০হাজার ইয়াবা, ১টি দেশীয় অস্ত্র ও ১টি বুলেটসহ আটক করে। আহত বিজিবি সদস্যদের টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম,পিএসসি) জানান, অবৈধ অস্ত্র ও মাদকসহ আটককৃতদের বিরুদ্ধে সরকারী দায়িত্ব পালনে বাঁধা প্রদানসহ সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। ###