টেকনাফ পৌর ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরণ

182671085_139464684863299_3271888964248133410_n-1.jpg

বার্তা পরিবেশক :

সীমান্ত শহর টেকনাফ পৌর ছাত্রলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজানের ২২তম দিনে অসহায়-দুস্থ মানুষের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার (৫ মে) বিকাল ৫টার দিকে শহরের বিভিন্ন জণসমাগমপূর্ণ এলাকা, হাসপাতাল ও এতিমখানায় পৌর ছাত্রলীগের সভাপতি মো. শাহীনের উদ্যোগে ৩০০ প্যাকেট ইফতার ও মাস্ক বিতরণ করা হয়।

কর্মসূচীর শেষে ছাত্র নেতা শাহীন বলেন- সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় সরকার তৃতীয় ধাপে লকডাউন ঘোষণা করেছে। করোনাকালের শুরু থেকে ছাত্রলীগ সব সময় গণমানুষের পাশে ছিলো। আগামীতে প্রতিটি দূর্যোগে ছাত্রলীগ নেতা কর্মীদের গণমানুষের পাশে থাকতে হবে। তার ধারাবাহিকতায় জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের দিকনির্দেশনায় সাধ্য মতো এলাকার অসহায়-দুস্থ মানুষের পাশে থাকার চেষ্টা করছি।

এসময় উপস্থিত ছিলেন- টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হেসেন বিজয়, পৌর ছাত্রলীগ নেতা ওবায়দুর রহমান, রুবেল উদ্দিন, শাহাবউদ্দিন, শফিক, ফরহাদ, মোহাম্মদ ফারুক , নুরুল আবছার, আব্দুল্লাহ আল নোমান, নকীবুল ইসলাম, রিকাশ আহমদ , ১নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহিল আহমেদ, নুর কামাল, মোহাইমিনুল আলম মোহসীন, ফারুক-উর রহমান, জয়নাল আবেদিন, মো. সায়েম, রায়হান আনিস, আকতার ফারুক প্রমুখ।