চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফোরকানের উপহার সামগ্রী বিতরণ

Chakaria-Picture-06-05-2021.jpg

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া :
করোনা ভাইরাস সংক্রমণের লগডাউনে চকরিয়া পৌরসভা ৮নম্বর ওয়ার্ডের জীবিকা হারানো কর্মহীন, দিনমুজুর, অসহায় ও শ্রমজীবি নিম্ন আয়ের মানুষের পাশে রমজানে উপহার সামগ্রী নিয়ে দাঁড়িয়েছেন পৌরসভার সাবেক প্যানেল মেয়র, তরুণ জননেতা বর্তমান কাউন্সিলর প্রার্থী শহীদুল ইসলাম ফোরকান।
পবিত্র মাহে রমজানে ইতোমধ্যে তিনি ওয়ার্ডের বিভিন্ন গ্রামের অন্তত সহস্রাধিক গরীব পরিবারের মাঝে তার ব্যক্তিগত তহবিলের উদ্যোগ নিজস্ব অর্থায়নে এ উপহার সামগ্রী বিতরণ করেছে। বুধবার বিকেলে শহিদুল ইসলাম ফোরকান তাঁর নির্বাচনী এলাকা তথা পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের পূর্বকোচপাড়া, সোসাইটিপাড়া, মাস্টার পাড়াসহ বিভিন্ন পাড়া-মহল্লায় হাজারো গরীব পরিবারের ঘরে ঘরে গিয়ে তিনি এই উপহার সামগ্রী তুলে দেন।
কাউন্সিলর প্রার্থী শহীদুল ইসলাম ফোরকান বলেন, করোনা সংক্রমণের শুরু থেকে চলমান করোনা পরিস্থিতি ও লগডাউনে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের এবং দরিদ্র পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিলের উদ্যোগে আমার নির্বাচনী ৮নম্বর ওয়ার্ডে প্রায় হাজারো পরিবারের মাঝে সাধ্যমতো উপহার হিসেবে খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছি।
এছাড়াও মাহে রমজান উপলক্ষে গরীব পরিবারের মাঝে সেহেরী সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছি। গত তিনদিন ধরে পূর্ব কোচপাড়া, মাস্টার পাড়া, সোসাইটি পাড়া ও বাসস্টেশন এলাকার অসহায় ও নিম্ন আয়ের দরিদ্র পরিবার চিহ্নিত করে এ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম চলছে।
সাবেক প্যানেল মেয়র ফোরকান আরও বলেন, যখন পৌরসভার কাউন্সিলর এবং প্যানেল মেয়রের দায়িত্বে ছিলাম, তখন চেষ্ঠা করেছি গরীব মানুষের পাশে থাকতে। তাদের বিপদে নিজেকে নিয়োজিত করতে একইসঙ্গে চেষ্ঠা করেছি এলাকার সর্বসাধারণের মাঝে সুন্দর ও নিরাপদ পরিবেশে সেবা নিশ্চিত করতে।
এছাড়াও এই ওয়ার্ডকে মাদক, ইভটিজিং, ছিনতাই ও সন্ত্রাসমুক্ত করতে নিরলস ভাবে কাজ করেছি। কোনদিন সাধারণ মানুষের মনে কষ্ট দিইনি। কারো জায়গা-জমি দখলে নিজে জড়িত ছিলাম না, কাউকে সেইধরণের অপরাধকর্ম করতে সাহস দিইনি। যতদিন বেঁচে আছি, জনগনের ভালোবাসা নিয়ে আগামীর পথে এগিয়ে যাবো ইনশাল্লাহ।##