নাইক্ষ্যংছড়িতে করোনা পরিস্থিতিতে ১৮শ পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

bdefsz.jpg

শামীম ইকবাল চৌধুরী : করোনা সংক্রমণ পরিস্থিতি ও রমজান ঈদকে সামনে রেখে নাইক্ষ্যংছড়ি উপজেলার পাঁচ ইউনিয়নের কর্মহীন ও হতদরিদ্র ১৮শ পরিবাররের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণের কার্যক্রম আরম্ভ করেছে নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগ।

শুক্রবার (৩০এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের রেষ্ট হাউস চত্ত্বরে আওয়ামীলীগের নেতৃবৃন্দদের উপস্থিতিতে এই ঈদ উপহার বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো,শফি উল্লাহ।
এসময় মো,শফি উল্লাহ।
জেলা পরিষদ সদস্য ক্যানু ওয়ান চাক জানান,এই চলমান মহামারী করোনা পরিস্থিতি ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী ও পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উসৈ সিং এমপির বিশেষ এই উপহার দেওয়া হচ্ছে এবং ধারাবাহিকভাবে এই উপহারের ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।
তিনি আরও বলেন- নিজে এবং পরিবারকে বাঁচানোর জন্য প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মন্ত্রী বীর বাহাদুর সবসময় নাইক্ষ্যংছড়ি উপজেলার মানুষের খোঁজ খবর রাখছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং অামাদের পার্বত্য বীর’ মন্ত্রী বীর বাহাদুর বেঁচে থাকতে বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার কোন মানুষকে না খেয়ে থাকতে হবে না।

আওয়ামীলীগ নেতৃবৃন্দরা জানান, চলমান লকডাউনে গত বছরের মতো এ বছরও প্রধানমন্ত্রীর ‘ঈদ উপহার’হিসেবে যেসব প্রান্তিক জনগোষ্ঠির বা পিছিয়েপড়া জনগণের কথা চিন্তা করে উপজেলার ৫টি ইউনিয়েনের ১৮শ পরিবারের সদস্যের মাঝে চাল, তেল, ডালসহ একটি করে প্রধানমন্ত্রীর উপহারের প্যাকেট তুলে দেওয়া হয়।
বিতরণের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পার্বত্য জেলাপরিষদের সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা অাওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো: ইমরান,যুগ্ন সাধারণ সম্পাদক অাবু তাহের বাহাদুর, সেচ্ছাসেবক লীগের সভাপতি অাব্দস সক্তার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: রেজাইল করিম, কলেজ ছাত্র লীগের সাবেক সভাপতি ইরফান মাহাবুব রায়হানসহ
নাইক্ষ্যংছড়ি উপজেলা ৫টি ইউনিয়নের সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।