টেকনাফ শামলাপুরে সাংবাদিক জাফর আলম’র মা ও স্ত্রীকে কুপিয়ে আহত করেছে দুবৃত্তরা

34567890.jpg

কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারে টেকনাফ বাহারছড়া ইউনিয়নের শামলাপুরে সাংবাদিক জাফর আলমের মা ও স্ত্রীকে কুপিয়ে আহত করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ইফতার চলাকালিন সময় বসতবাড়ীতে ডুকে হামলা চালায় দূর্বৃত্তরা। আহতদেরকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুরানপাড়ার মৃত আবদু শুক্কুরের ছেলে ছৈয়দ করিম প্রকাশ ডেবিট এর নেতৃত্বে ১০/১২ জন দুবৃত্ত দা, ছুরি, লাঠি ও কিরিচ এলোপাতাড়ি হামলা চালায়।

এসময় দুবৃত্তরা ধারালো দা ও কিরিচ দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয় জাফর আলমের মা বিধবা মেহের খাতুন (৬০) ও জাফর আলমের স্ত্রী তছলিমা সোলতানা নিশী (২৬) কে।

এসময় ছৈয়দ করিম প্রকাশ ডেবিটের ছেলে বেলাল,জাকের,জয়নাল,ছৈয়দ করিমের স্ত্রী মরিয়ম খাতুন,জাকির হোসনের স্ত্রী মুন্নি, বেলালের স্ত্রী হাসিনা ও কিছু রোহিঙ্গা ও টেকনাফের কিছু ইয়াবা কারবারী হামলায় অংশ নেন।

আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাংবাদিক জাফর আলম জানান, ইফতারের সময় আমি বাড়ীতে ছিলাম না। দুবৃত্তরা ঘরের ভিতর ডুকে, দা,ছুরি,লম্বা কিরিচ দিয়ে মা ও স্ত্রীকে কুপিয়ে আহত করে। চলাচলের রাস্তা বন্ধ করায় পুলিশ ফাঁড়ীতে অভিযোগ করায় দূবৃত্তরা এ ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটিয়েছে।

ঘটনাটি বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশকে অবহিত করা হয়েছে।

দৈনিক আজকের সংবাদ, আগামী নিউজের কক্সবাজার জেলা প্রতিনিধি ও নিউজ কক্সবাজার ডটকম এর সিনিয়র করেসপনডেন্ট, ইংরেজি দৈনিক দ্য ডেইলি ইন্ডাস্ট্রি’র সাবেক কক্সবাজার জেলা প্রতিনিধি, টেকনাফ বাহারছড়া শামলাপুরের বাসিন্দা সাংবাদিক জাফর আলমের মা ও স্ত্রীকে কুপিয়ে আহত করার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এঘটনায় তীব্র নিন্দা ও হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন এলাকাবাসী।