চকরিয়া-পেকুয়ার ২৫ ইউনিয়নে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঈদের বোনাস দেবেন এমপি জাফর

Chakaria-Picture-29-04-2021..jpg

লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া
চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বৃহস্পতিবার ২৯ এপ্রিল ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ইফতারপূর্ব মোনাজাত পরিচালনা করেন আমজাদিয়া রফিকুল উলুম সিনিয়র মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আ ক ম ছাদেক সাহেব
উপজেলার ছিকলঘাটস্থ মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী স্কুল এন্ড কলেজ মিলনায়নে লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।
লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খ ম আওরঙ্গজেব বুলেটের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা আমিনুর রশীদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিমুল হক আজিম, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাকারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শওকত ওসমান, উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান অহিদ ও তারেকুল ইসলাম চৌধুরী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের ৯ ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ।
ইফতার মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ জাফর আলম বলেছেন, দলের মধ্যে নতুন করে দলাদলি সৃষ্টি করার ষড়যন্ত্র শুরু করেছে একটি চক্র। তাঁরা অতীতেও একই কায়দায় দলের নেতাকর্মীদের মধ্যে বিভাজনের রাজনীতি করেছিলেন। তাদের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। সঠিকসময়ে দলের তৃণমূলের নেতাকর্মীরা এই চক্রান্তের জবাব দেবে।
অনুষ্ঠানে এমপি ও আলহাজ জাফর আলম তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে দলের চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরী উপজেলার ২৫টি ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের আগামী ঈদের বোনাস হিসেবে নগদ টাকা পৌঁছে দেওয়ার ঘোষণা দেন।