কক্সবাজার শহরের কলাতলীর আবাসিক হোটেল থেকে তরুনীর মরদেহ উদ্ধার

Snapshot_89.png

কক্সবাজার প্রতিনিধি |
কক্সবাজার শহরের কলাতলীর একটি আবাসিক হোটেল থেকে এক তরুনীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকালে সিপার্ল-২ নামের হোটেলটির ৫ম তলার একটি কক্ষ থেকে তরুণীর লাশ উদ্ধার করা হয়। লকডাউনে হোটেল মোটেল বন্ধ থাকলেও বৃহস্পতিবার রাতে কেয়ারটেকারের মাধ্যমে স্বামী-স্ত্রী পরিচয়ে তারা হোটেলটিতে উঠেন।

আজ দুপুর পর্যন্ত সাড়া-শব্দ না পেয়ে দায়িত্ব থাকা ওই কেয়ারটেকার বিকল্প চাবি নিয়ে ওই কক্ষটি খুলে ফ্যানের সাথে তরুণীর মরদেহ ঝুলতে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এর আগে সকাল দশটার দিকে সাথে থাকা ছেলেটি হোটেল থেকে বেরিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, নিহত তরুনীর নাম ছেনোয়ারা। তারবাড়ি টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নে। মেয়েটির সাথে থাকা ছেলেটির নাম এহেসান উল্লাহ তার বাড়ি সদরের চৌফলদন্ডী বলে প্রাথমিকভাবে জানা গেছে। হোটেলের দায়িত্ব থাকা কেয়ারটেকারকে

প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফজতে নেওয়া হয়েছে। কেয়ারটেকার জানিয়েছে এর আগেও তারা উভয়ে স্বামী স্ত্রী পরিচয়ে হোটেলটিতে রাত কাটিয়েছিল।

কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দে জানিয়েছেন, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।