হ্নীলায় কথা কাটাকাটির জেরধরে ছুরিকাঘাতে রক্তাক্ত-১ ; মামলা দায়েরের প্রক্রিয়া

Teknaf-Pic-B-29-04-21-scaled.jpg

মুহাম্মদ জাহাঙ্গীর আলম : হ্নীলায় কথা কাটাকাটির জেরধরে অর্তকিত ছুরিকাঘাতে একজন রক্তাক্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
হ্নীলা মৌলভী বাজার উত্তর পাড়ার আহত নুরুল আমিন জানান,গত ২৮এপ্রিল রাত ৯টারদিকে উপজেলার হ্নীলা মৌলভী বাজার সূর্যের হাসি ক্লিনিকের সামনে হোয়াইক্যং ৮নং ওয়ার্ড খারাংখালী গোদার পাড়ের নুরুল হোসাইনের পুত্র হামিদ হোসাইন, মৌলভী বাজারের আব্দুস সালামের পুত্র নুরুল হোসাইন কারিগর, ইদ্রিস মিয়ার পুত্র রইস্যা, রশিদ মিয়ার পুত্র ইসমাঈল ওরফে বাবুইয়াসহ ৮/১০জনের একটি গ্রæপ মিলে স্থানীয় ছৈয়দ আহমদের পুত্র নুরুল আমিনকে ডানপাশে পর পর ২টি ছুরিকাঘাত করলে সে ঢলে মাটিতে পড়ে যায়। তাকে দ্রæত উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর আরো উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।
উল্লেখ্য,গত ১০-১২দিন আগে ফুটবল খেলার বিষয়ে কথা কাটাকাটির জেরধরে হামলাকারীরা বিনা প্ররোচনায় মাদক কারবারের অবৈধ টাকার প্রভাবে প্রতিশোধ নিতে এই ন্যাক্কারজনক ঘটনা ঘটায়। এই ব্যাপারে আহতের পরিবার একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।
স্থানীয় সচেতনমহল চিহ্নিত এসব অপরাধীদের দ্রæত আইনের আওতায় আনার জন্য আইন প্রয়োগকারী সংস্থার কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন। ###