লবণ বোঝাই ট্রাকে এখনো ইয়াবা পাচার ; কাভার্ডভ্যানসহ পুলিশের হাতে আটক-১

Yaba-Rangi-scaled.jpg

সাদ্দাম হোসাইন : টেকনাফের বিভিন্ন স্থানে এখনো লবণ পরিবহনের আড়ালে কৌশলে ইয়াবা পাচার অব্যাহত রয়েছে। কৌশলে মাদক পাচার করতে গিয়েই পুলিশের হাতে কাভার্ডভ্যানসহ এক পাচারকারী আটক হয়েছে।

জানা যায়, ২৬ ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলা পরিষদ গেইটের সামনে প্রধান সড়কে অভিযান চালিয়ে একটি লবণ বোঝাই কাভার্ডভ্যান তল্লাশী করে ২৮হাজার পিস ইয়াবাসহ টেকনাফের হ্নীলা পূর্ব রঙ্গিখালীর মোঃ ইউনুছের পুত্র ইমতিয়াজ (২৮) কে আটক করে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম এবং এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশী টিম ৮৪ লাখ টাকার ইয়াবাসহ উক্ত পাচারকারীকে আটক করা হয়। এসময় জব্দকৃত মাদক ও কাভার্ডভ্যানসহ ধৃত মাদক পাচারকারীকে সংশ্লিষ্ট আইনের মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, মাদক চোরাচালান একটু সহজ হওয়ায় জিইয়ে থাকা মাদক কারবারীরা বিভিন্ন কৌশলের অংশ হিসেবে লবণ শিল্পকে ধ্বংস করার জন্য লবণ বোঝাই ট্রাক ও কাভার্ডভ্যানে করে মাদক পাচার অব্যাহত রেখেছে। যা লবণ চাষী ও প্রকৃত ব্যবসায়ীদের জন্য অশনি সংকেত বলে ধারণা করা হচ্ছে। তাই লবণ ব্যবসা হতে চিহ্নিত মাদক কারবারীদের দূরে রাখা একান্ত প্রয়োজন বলে বোদ্ধা মহল মনে করেন। ###