হ্নীলা মৌলভীবাজার নাফ সীমান্ত একতা সংঘের নির্বাচন সম্পন্ন ; আব্দুল্লাহ সভাপতি ও মাজেদ সম্পাদক নির্বাচিত

Mulvi.jpg

বার্তা পরিবেশক : হ্নীলা মৌলভী বাজার নাফ সীমান্ত একতা সংঘের নির্বাচন উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। এতে সংগঠনের ১শ ৫১জন সদস্যের ভোটে মোহাম্মদ আব্দুল্লাহকে সভাপতি ও আব্দুল মাজেদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে নতুন পরিচালনা পরিষদ গঠিত হয়েছে।

২৫ এপ্রিল (রবিবার) সকাল সাড়ে ৮টায় হ্নীলা মৌলভী বাজারে সংগঠনের কার্যালয়ে প্রিসাইডিং অফিসার ফোরকান মাহমুদের তত্তাবধানে ভোট গ্রহণ শুরু হয়ে সকাল ১১টায় শেষ হয়। বাদে মাগরিব তরুণ সমাজ সেবক ও ছাত্রনেতা তারেক মাহমুদ রনী প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ফলাফল ঘোষণা করেন। ঘোষিত ফলাফলে সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ,সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ, সাংগঠনিক সম্পাদক তারেক মাহমুদ ছোটন, অর্থ সম্পাদক কবির হোসেন, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ নুর কামাল, প্রচার সম্পাদক কামরুল ইসলামকে নির্বাচিত ঘোষণা করেন। নির্বাচিত নেতৃবৃন্দ চলতি ২০২১ইং সাল পর্যন্ত এই সংগঠন পরিচালনার দায়িত্ব পালন করবেন।

প্রধান অতিথি স্বচ্ছ এবং আনন্দময় পরিবেশে একটি সুন্দর নির্বাচন উপহার জন্য নির্বাচন পরিচালনা কমিটিকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন। নির্বাচনে বিজয়ী এবং পরাজিত সকলের সুস্বাস্থ্য,দীর্ঘায়ু এবং এই সংগঠনকে এগিয়ে নিতে সকলের সহায়তা কামনা করেন। ##