নাফ টিভি চেয়ারম্যান সেলিমের বিরুদ্ধে নির্বাচনী সুবিধা নিতে মিথ্যা সংবাদের অভিযোগ

index-23-600x337-1.jpg

টেকনাফ সাবারাংয়ে নির্বাচনী সুবিধা নিতে মিথ্যা সংবাদের দাবি সাবরাং ইউপি সদস্য দানুর

টেকনাফ টুডে ডেস্ক ::

টেকনাফ সাবরাংয়ে সৈকতে ইয়াবার চালান লুটপাটের ঘটনায় নাফ টিভি নামক একটি ফেইসবুক পেইজে সংবাদ প্রকাশের জের ধরে এক ইউপি সদস্য সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার বিকেলে টেকনাফের মুন্ডার ডেইল এলাকায় এক অস্থায়ী কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন মোয়াজ্জেম হোসেন ওরফে দানু মেম্বার। তিনি সাবারাং ইউনিয়নের এক নাম্বার ওর্য়াডের বর্তমান ইউপি সদস্য।

এসময় উপস্থিত ছিলেন, টেকনাফ সাবরাং মুন্ডার ডেইল এলাকায় বাসিন্দা হোসেন আহমদ, আলী আহমদ ও কবির আহমদ প্রমুখ।

সংবাদ সম্মেলনে ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন ওরফে দানু বলেন, ‘সম্প্রতি সময়ে টেকনাফ সাবরাং মুন্ডার ডেইল এলাকায় জেলে ঘাটে একটি মাদক চালান লুটপাট বিষয়কে টেনে আমাকে জড়িয়ে ‘নাফ টিভি’ নামক একটি অনলাইনে সংবাদ প্রকাশিত হয়েছে, যা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। প্রকৃত পক্ষে নির্বাচনকে কেন্দ্র করে আমার প্রতিপক্ষ মো. সেলিমের মালিকাধীন অনলাইনে নাফ টিভিতে সংবাদটি প্রকাশ করেছে। সেলিম স্থগিত হয়ে যাওয়া ইউপি নির্বাচনে অত্র এলাকা থেকে আমার প্রতিদ্বন্ধি হিসেবে নির্বাচনে অংশ নিয়েছিল। আমাকে এলাকায় কোনটাসা করতে এ অপবাদ চালাচ্ছে সে। সাংবাদিকদের একটি মহৎ পেশাকে অপব্যবহার করে নির্বাচনে সুবিধা নিতে এসব কর্মকান্ড অত্যন্ত দূঃখজনক।

ইউপি সদস্য দানু বলেন,‘প্রকাশিত সংবাদে লুট হয়ে যাওয়া ইয়াবার চালানটি খালাস ও নিরাপদ স্থানে পৌছানোর দায়িত্ব আমার ছিল উল্লেখ করা হয়েছে সেটি সম্পূর্ণ মনগড়া ও মিথ্যাচার।

যাদের বক্তব্য সংবাদে ছাপানো হয়েছে তারা সবাই তার স্বজন।

মূলত আগামী নির্বাচনে সুবিধা নিতে মিথ্যা সংবাদের আশ্রয় নিয়েছেন।

প্রতিবেদনে বিজিবির নামে টাকা নেওয়া কথা বলা হয়েছে, বিষয়টি মিথ্যাচার। দীর্ঘ দিন ধরে বিজিবি এখানে দায়িত্বের সঙ্গে কাজ করে যাচ্ছে।

প্রদীপের আমলের কিছু বির্তকিত দালালদের নিয়ে এসে প্রকৃত সংবাদ তোলে না ধরে অপ-সংবাদ চালায় কু-চক্রী এ মহলটি।

এ প্রতিবেদনের বিষয়ে সূষ্ট তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নিতে সকল আইনশৃঙ্খলাবাহিনীর কাছে অনুরোধ জানাচ্ছি এবং প্রকাশিত সংবাদে বিভ্রান্তি না হতে আহবান করছি।

পাশাপাশি প্রকাশিত মিথ্যা সংবাদে আমার সম্মান ক্ষুন্ন হয়েছে, ফলে মানহানিকর মামলার প্রস্তুতি গ্রহন করবো।’