শাহপরীর দ্বীপ সীমান্ত হতে ইয়াবাসহ ৩জন পাচারকারী আটক

BGB-23-04-21-1.jpg

মুহাম্মদ জাহাঙ্গীর আলম : টেকনাফ শাহপরীর দ্বীপ সীমান্তে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে ৫০হাজার ইয়াবাসহ ৩জন পাচারকারীকে আটক করেছে।
সুত্র জানায়, ২৩এপ্রিল (শুক্রবার) সকাল ৬টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের সাবরাং বিওপির বিশেষ টহল দল মিয়ানমার হতে মাদকের চালান পাচারের সংবাদ পেয়ে শাহপরীর দ্বীপ মিস্ত্রীপাড়া জেলে ঘাট সীমান্ত পয়েন্টে অবস্থান নেয়। কিছুক্ষণ পর ৩জন ব্যক্তি নাফনদী অতিক্রম করে বাংলাদেশ সীমান্ত উঠতে দেখে বিজিবি জওয়ানেরা দাড়ানোর জন্য চ্যালেঞ্জ করে। তখন তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে ৩টি পুটলাসহ শাহপরীর দ্বীপ দক্ষিণ পাড়ার মৃত মতলবের পুত্র মোঃ ইসহাক (৩৫), দক্ষিণ পাড়ার মোঃ সিরাজুল হকের পুত্র মোঃ ইয়াসিন (২০) এবং মৃত শরীফের পুত্র মোঃ আবু বক্কর ছিদ্দিক (২০) কে আটক করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে দেড়কোটি টাকা মূল্যমানের ৫০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম,পিএসসি) জানান, ইয়াবাসহ ধৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। ###