নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ

mm.jpg

শামীম ইকবাল চৌধুরী : পবিত্র মাহে রমজান ও করোনা মহামারিতে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী খেটে খাওয়া মানুষ, অসহায়, দুস্থ ও শ্রমজীবী মানুষের মধ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলা উদ্যোগে নাইক্ষ্যংছড়ি সদর উপজেলার বিভিন্ন পয়েন্টে ২শ প্যাকেট ইফতার ও পানি বিতরণ করা হয়েছে।

এতে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম ও ছাত্রনেতা ইফতেখার আব্রার নেতৃত্বে উপজেলার বিভিন্ন পয়েন্টে সমাজের অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে গিয়ে ইফতারের প্যাকেট ও পানি বিতরণ করা হয়।

২৩ এপ্রিল (শুক্রবার) বিকালে উপজেলার রেস্টহাউজ মোড় চত্ত্বরে ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক, প্রেসক্লাব সভাপতি ও সাবেক ছাত্রলীগ সভাপতি শামীম ইকবাল চৌধুরী।
এসময় শামীম ইকবাল চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা লগ্ন থেকে সমাজের অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে ছিল, এখনো করোনার এই মহামারির সময়ে দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে দেশের প্রতিটি তৃণমূলের ছাত্রলীগ মানবসেবায় কাজ করে যাচ্ছে। নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের এমন মহিত উদ্যোগ সত্যি প্রশংসনীয়। রাজনীতি মানেই মানুষের সেবা করা এটা আজ ছাত্রলীগ তাদের মানবিক কাজের মাধ্যমে প্রমাণ করেছে।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা ছাত্রলীগসহ পথচারী কিছু দুস্থ ও সুবিধবঞ্চিত মানুষ।