৭১ টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার রিফাত সুলতানার সকালে সন্তান জন্ম ; বিকালে করোনায় মৃত্যু

rifat.jpg

টেকনাফ টুডে ডেস্ক : সন্তানসম্ভবা অবস্থায় এক সপ্তাহ ধরে করোনার সঙ্গে লড়ছিলেন বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার রিফাত সুলতানা। আজ শুক্রবার সকালে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। তবে বিকেলেই না ফেরার দেশে চলে গেলেন রিফাত সুলতানা।

শুক্রবার বিকেল পাঁচটার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে মারা যান তিনি। রিফাত সুলতানা রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের চলচ্চিত্র ও গণমাধ্যম বিভাগের শিক্ষার্থী ছিলেন।

৭১ টিভির প্রযোজক মাজহারুল মাসুম জানান, বিকেলে তার (রিফাত সুলতানা) মৃত্যুর সংবাদ পেয়েছেন তারা। সকালে রিফাতের সন্তানের জন্ম হয়েছে। একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন তার শাশুড়ি। এ ছাড়া রিফাতের স্বামীও করোনায় আক্রান্ত।

জানা গেছে, রিফাতের যমজ সন্তান রয়েছে। তাদের বয়স প্রায় দুই বছর। শুক্রবার সকালে ইমপালস হাসপাতালে রিফাতের কন্যা সন্তানের জন্ম হয়েছে। সদ্যজাত সন্তানের অবস্থাও ভালো নয়। সকালেই তার কন্যা সন্তানকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। তাকে বিশেষভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রিফাতের সহকর্মী ও বন্ধু তারেক হাসান জানান, রিফাতের স্বামী নাজমুল ইসলাম করোনায় আক্রান্ত হওয়ার পর কয়েকদিন ধরে মুগদা হাসপাতালে ভর্তি আছেন। রিফাতের এমন মৃত্যুতে পরিবার শুধু নয়, তার সহকর্মীরাও শোকাহত।