টেকনাফে ক্রিস্টাল আইস মেথসহ আটক-১

Teknaf-Pic-A-13-04-21-scaled.jpg

হুমায়ূন রশিদ : টেকনাফে বিজিবি জওয়ানেরা চেকপোস্টে যানবাহনে তল্লাশী অভিযান চালিয়ে ইয়াবা তৈরীর উপকরণ ক্রিস্টাল মেথসহ এক পাচারকারীকে আটক করেছে।
সুত্র জানায়,গত ১১এপ্রিল রাত সাড়ে ৭টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের বাহারছড়া শীলখালী চেকপোস্টের দায়িত্বরত জওয়ানেরা টেকনাফ থেকে কক্সবাজারগামী সিএনজি তল্লাশীর সময় একজন যাত্রীর আচরণ সন্দেহজনক হওয়ায় নোয়াখালী সোনাইমুড়ি উপজেলার উলুপাড়ার মোঃ খাইরুল আলম ভূঁইয়ার পুত্র ফাহিম শাহরিয়ার (৩০) কে আটক করে। তার আন্ডারওয়ার হতে ৮০গ্রাম ইয়াবা তৈরীর উপকরণ ক্রিস্টাল আইস মেথ ও ১০পিস ইয়াবা উদ্ধার করা হয়। এরপর তাকে ব্যাটালিয়ন সদরে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে গোদারবিল হতে এসব মাদক সংগ্রহ করার স্বীকারোক্তিতে গত ১২এপ্রিল দুপুর দেড়টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন সদরের বিশেষ একটি টহল দল টেকনাফ গোদারবিলের মোঃ লাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে আরো ৮৭গ্রাম ক্রিস্টাল আইস মেথ উদ্ধার করা হয়।
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম,পিএসসি) জানান, সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদকসহ আটক পাচারকারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে। ###