বিয়ার-ইয়াবা ও মোটর সাইকেলসহ হলুদিয়া পালংয়ের ৩জন মাদক কারবারী আটক

Rab-15-R.jpg

সাদ্দাম হোসাইন : কক্সবাজার র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে বিয়ার-ইয়াবা ও মোটর সাইকেলসহ উখিয়ার হলদিয়া পালংয়ের ৩জন মাদক কারবারীকে আটক করেছে।
সুত্র জানায়,৬ এপ্রিল (মঙ্গলবার) সকাল সাড়ে ১১টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিয়ানিক দল মাদক বহনের সংবাদ পেয়ে রামু দক্ষিণ মিঠাছড়ি চেইন্দা ইন্টারন্যাশনাল এমিউজম্যান পার্ক এন্ড রিসোর্টের সামনে প্রধান সড়কে তল্লাশী চালায়। কিছুক্ষণ পর ৩জন আরোহী নিয়ে একটি মোটর সাইকেল চেকপোস্টের সামনে আসে। র‌্যাব-১৫ এর সদস্যরা তল্লাশী করতে যাওয়ার সময় মোটর সাইকেলটি ফেলে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে উখিয়া উপজেলার হলদিয়াপালংয়ের পাগলির বিলের নুরুল আলমের পুত্র সৈয়দুল হক (২৭), মরিচ্যার কাদির হোসনের পুত্র মোঃ সালাহ উদ্দিন (২৫) এবং পাগলির বিলের মোহাম্মদ হোসনের পুত্র আহমদ কবির (৩৬) কে ১টি প্লাস্টিকের বস্তাসহ আটক করে। পরে বস্তা তল্লাশী করে ১৭ক্যান বিদেশী বিয়ার, সৈয়দুল হকের ট্রাইজারের ভেতর হতে ২৩০পিস ইয়াবাসহ মোটর সাইকেলটি জব্দ করে।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত বিয়ার,ইয়াবা ও মোটর সাইকেলসহ ধৃতদের রামু থানায় সোর্পদ করা হয়েছে। ###