লেদা ক্যাম্প সংলগ্ন পাহাড় হতে অপহৃত দুই রোহিঙ্গা ভিকটিম উদ্ধার

Teknaf-Pic-D-04-04-21.jpg

সাদ্দাম হোসাইন : টেকনাফে নয়াপাড়া এপিবিএন পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে অপহৃত দুই রোহিঙ্গা ভিকটিমকে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করেছে।
সুত্র জানায়, ৪এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টারদিকে নয়াপাড়া ক্যাম্পে দায়িত্বরত ১৬ব্যাটালিয়নের ১৬এপিবিএন পুলিশ সদস্যরা অভিযোগের ভিত্তিতে লেদা ক্যাম্পের সি-বøকের পশ্চিমে পাহাড়ের দৌলাঝিরি এলাকায় অভিযানে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী চক্রের সদস্যরা ভিকটিমদের ফেলে পাহাড়ের দিকে পালিয়ে যায়। পরে পুলিশ লেদা ২৪নং এলএমএস রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকের ২৩নং শেডের বাসিন্দা মৃত ইয়াকুবের পুত্র মোঃ লিয়াকত আলী (৫৩) এবং সি-ব্লকের ৭৮নং শেডের বাসিন্দা উলা মিয়ার পুত্র আবুল হোসেন (৬০) কে উদ্ধার করে।
উল্লেখ্য, গত ৩ এপ্রিল রাত সাড়ে ৯টারদিকে পাহাড় থেকে কাজ করে ফিরে আসার সময় অজ্ঞাত দূবৃর্ত্তরা অপহরণ করে নিয়ে যায়। তাদের উদ্ধারের জন্য পরিবারের পক্ষ থেকে পুলিশের সহায়তা কামনা করা হলে এপিবিএন পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে তাদের উদ্ধার করতে সক্ষম হয়।
কক্সবাজার ১৬ ব্যাটালিয়ন এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মোঃ তারিকুর ইসলাম তারিক এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃতদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ###