লেদা ক্যাম্প সংলগ্ন স্থানীয়দের বাড়িতে আগুন দেওয়ার সময় কেরোসিনের জারিকেনসহ রোহিঙ্গা নারী আটক

ReF.jpg

সাদ্দাম হোসাইন : লেদা শরণার্থী ক্যাম্প সংলগ্ন বাঙ্গালী অধ্যূষিত এলাকায় বসত-বাড়িতে আগুন দেওয়ার সময় নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এক রোহিঙ্গা নারীকে কেরোসিনের জারিকেনসহ জনতার সহায়তায় আটক করে পুলিশ। ধারণা করা হচ্ছে কোন উগ্রপন্থী সংগঠন লোভের ফাঁদে ফেলে এই নারীকে নাশকতামূলক কাজে ব্যবহার করছে।
সুত্র জানায়, ৩০মার্চ (মঙ্গলবার) রাত পৌনে ৮টারদিকে ২৪নং লেদা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন স্থানীয় বাঙ্গালী পশ্চিম লেদার মৃত শামসু মিয়ার পুত্র মোঃ এজাহার মিয়ার বাড়িতে আগুন দেওয়ার সময় ঐ বাড়ির ছেলে দেখতে পায়। তখন পালিয়ে যাওয়ার সময় হৈ ছৈ হলে রোহিঙ্গাদের সহায়তায় নয়াপাড়া রেজিষ্টার্ড ক্যাম্পের বি-ব্লকের এমআরসি নং-৬০১৪১, শেড নং-১০৫৩ এবং ঘর নং-৩ এর বাসিন্দা মৃত আব্দুল গফুরের স্ত্রী রকিমা খাতুন (৫০) কে একটি কেরোসিনের জারিকেনসহ আটক করে। এরপর নয়াপাড়া ক্যাম্প এপিবিএন পুলিশের দায়িত্বরত টহল দলের নিকট সোর্পদ করা হয়।
উক্ত বিষয়ে কক্সবাজার ১৬ ব্যাটালিয়নের এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক জানান, এই ব্যাপারে ধৃত মহিলাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর সংশ্লিষ্ট আইনের মামলায় টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। ###