অভিনব পন্থায় পাচারকালে টেকনাফে ইয়াবা ও মোটর বাইকসহ সাতকানিয়ার দুই মাদক পাচারকারী আটক

Rab-2.jpg

ফরিদুল আলম : টেকনাফ সড়ক দিয়ে অভিনব উপায়ে পাচারকালে ইয়াবা ও মোটর সাইকেলসহ সাতকানিয়ার দুই মাদক পাচারকারীকে আটক করেছে কক্সবাজার (র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন) র‌্যাব-১৫ এর সদস্যরা।
২৬ মার্চ (শুক্রবার) ১২টারদিকে মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল টেকনাফের হোয়াইক্যং বাজার ব্রীজের দক্ষিণ-পূর্ব পাশে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশী চালায়। কিছুক্ষণ পর একটি মোটর বাইক এসে দাড়ায় এবং তল্লাশী করতে যাওয়ার সময় দুইজন লোক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন ধাওয়া করে সাতকানিয়া পৌর এলাকার দক্ষিণ বোয়ালিয়া পাড়ার নুরুল ইসলামের পুত্র ইকবাল হোসাইন (২৪) এবং মোহাম্মদ আলীর পুত্র মোহাম্মদ ইসমাঈল (২৭) কে আটক করে। তখন উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তাদের জিজ্ঞাসাবাদ করে মোটর বাইকের তৈলের টাংকিতে অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ৫হাজার ৯শ ৫০পিস ইয়াবা পাওয়া যায়।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা ও মোটর বাইকসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন। ###