আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সম্মাননা স্মারকে ভূষিত নাইক্ষ্যংছড়ি থানার ওসি আলমগীর হোসেন

Screenshot_20210315_095732.jpg

শ.ম.গফুর : দেশের শীর্ষ স্থানীয় জনকল্যাণমুখী সংগঠন ‘অনন্যা সোস্যাল ফাউন্ডেশন’ কর্তৃক আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে সম্মাননা স্মারক-২০২১ ভূষিত হলেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন।

তিনি নাইক্ষ্যংছড়ি থানায় যোগদানের ৮ মাসের মধ্যে থানা নিয়ন্ত্রিত সকল পুলিশ তদন্ত কেন্দ্র, ফাঁড়ি, ক্যাম্পের সকল ইনচার্জগণ ও অফিসার ফোর্সদের ঐকান্তিক প্রচেষ্টায় উক্ত থানা ইতিমধ্যে পঞ্চম বারের মতো জেলায় শ্রেষ্ঠ থানার মর্যাদা লাভ করেছে।

এ জন্য পুলিশ সুপার, বান্দরবান পার্বত্য জেলা, অতিরিক্ত পুলিশ সুপার,সহকারী পুলিশ সুপার(লামা সার্কেল)ও টিম নাইক্ষ্যংছড়ির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ওসি।

মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান রোধ, চুরি-ডাকাতি, চাঁদাবাজী ও নারী নির্যাতন বন্ধের মাধ্যমে উপজেলার বৃহত্তর জনগোষ্ঠীর শান্তি প্রতিষ্ঠা ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে ওসি মুহাম্মদ আলমগীর হোসেন বদ্ধ পরিকর ছিলেন এবং অঙ্গীকারবদ্ধ। সকল ক্ষেত্রে শতভাগ সফলতা অর্জন করতে না পারলেও সকল অসঙ্গতি দূরীকরণে শতভাগ মানসিকতা পোষণ করেন বলে তিনি জানান।

অফিসার ইনচার্জ হিসেবে সকল ভাল পরিকল্পনায় শতভাগ সমর্থন দিয়ে তা বাস্তবায়নে সহায়তা করার জন্য “টিম নাইক্ষ্যংছড়ি”র প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

তাহার বিগত ৮ মাসের কার্যক্রমকে সঠিকভাবে মূল্যায়ন করে আইনশৃঙ্খলায় বিশেষ অবদানের জন্য গত ২৭ ফেব্রুয়ারী ওসি মুহাম্মদ আলমগীর হোসেন ‍‍‍“আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সম্মাননা স্মারক-২০২১” ভূষিত হন।উক্ত সম্মাননা স্মারক প্রদান করায় অনন্যা সোস্যাল ফাউন্ডেশন বাংলাদেশ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ওসি’র এই অর্জন মাননীয় পুলিশ সুপার জেরিন আখতার-বিপিএম, বান্দরবান পার্বত্য জেলা কে উৎসর্গ করেন তিনি,এমনটাই জানিয়েছেন।