হ্নীলা ইউপি মেম্বারের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ; কাল সকালে জানাজা

Teknaf-Pic-A-13-03-21-scaled.jpg

সাদ্দাম হোসাইন : হৃদরোগে আক্রান্ত হয়ে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হ্নীলার ইউপি মেম্বার ফরিদুল আলম ইন্তেকাল করেছেন। এই জননেতার মৃত্যুতে জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। আগামীকাল সকাল ১১টায় মরহুমের বাড়ির সামনে মাঠে নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে চির নিদ্রায় শায়িত করা হবে।
পারিবারিক সুত্র জানায়,১৩মার্চ (শনিবার) দুপুর ১২টারদিকে দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে কক্সবাজার সদর হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় হ্নীলা মৌলভী বাজারের মরহুম জালাল আহমদের ২য়পুত্র, হ্নীলা ইউপির ২নং ওয়ার্ড মেম্বার এবং হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের (একাংশ) সভাপতি ফরিদুল আলম (৬০) ইন্তেকাল করেন। তিনি ৫ভাই ও ২বোনের মধ্যে ২য়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ছেলে, ৪মেয়ে, ভাই-বোন, সহকর্মী, আতœীয়-স্বজন, শুভাকাংখী, রাজনৈতিক নেতাকর্মী রেখে গেছেন।
উল্লেখ্য,গত ১১ মার্চ রাতে তিনি হঠাৎ হার্টস্ট্রোক করতে তাকে দ্রæত কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। পরদিন তাঁর শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হলেও আজকে অবনতি হওয়ায় তিনি মৃত্যুবরণ করেন।
এই জননেতার মৃত্যুতে হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, ১নং ওয়ার্ড মেম্বার বশির আহমদ, ৪নং ওয়ার্ড মেম্বার হোছাইন আহমদ, ৫নং ওয়ার্ড মেম্বার জামাল উদ্দিন, ৬নং ওয়ার্ড মেম্বার আবুল হোছন, ৮নং ওয়ার্ড মেম্বার নুরুল হুদা, ৯নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আলী,ইউপি সচিব শেখ ফরিদুল আলম, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেষীর মানুষ গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
আগামী কাল ১৪ মার্চ সকাল ১১টায় হ্নীলা মৌলভী বাজার মরহুমের বাড়ির সামনের মাঠে নামাজে জানাজা শেষে মৌলভী বাজার কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সুত্র নিশ্চিত করেন। ###