টেকনাফের মাদক কারবারী চট্টগ্রাম আটক ; রামুতে অভিযানকালে বন্দুকযুদ্ধে নিহত

Teknaf-Pic-A-04-03-21.jpg

টেকনাফ টুডে ডেস্ক : চট্টগ্রামে আটক টেকনাফের এক মাদক কারবারীকে নিয়ে র‌্যাবের অভিযানে বন্দুকযুদ্ধের ঘটনায় নিহত হয়েছে। ঘটনাস্থল হতে ঘটনাস্থল হতে ৪ লাখ ইয়াবা, ১টি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও বুলেটের খোসা উদ্ধার করা হয়েছে।
চট্টগ্রাম র‌্যাব-৭ এর কর্মকর্তা মেজর মুশফিক সংবাদ মাধ্যমকে জানান,লোহাগাড়া হতে র‌্যাবের হাতে আটক টেকনাফ পৌর এলাকার উত্তর জালিয়া পাড়ার কালা মিয়ার পুত্র ও ইয়াবা পাচারে সম্পৃক্ত দেলোয়ার হোসেন (২৮) কে নিয়ে গত ৩মার্চ (বুধবার) রাত সাড়ে ১০টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এবং র‌্যাব-৭ এর পৃথক চৌকষ আভিযানিক দল টেকনাফ,কক্সবাজার ও রামুতে পৃথক অভিযানে যায়। শেষ এই আভিযানিক দল রামুর জোয়ারিয়ানালার উত্তর মিঠাছড়ির রাবার বাগান সংলগ্ন পাহাড়ী এলাকায় অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী চক্র গুলিবর্ষণ করলে র‌্যাবও আত্নরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে।বেশ কিছুক্ষণ পর গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থল তল্লাশী করে প্রায় ৪লাখ ইয়াবা, ১টি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও বুলেটের খোসাসহ ধৃত দেলোয়ারের গুলিবিদ্ধ মৃতদেহ পাওয়া যায়।
রামু থানার ওসি আজমিরুজ্জামান সংবাদ মাধ্যমকে জানান,র‌্যাব সদস্যরা গুলিবিদ্ধ একটি মরদেহ থানায় হস্তান্তর করেছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে তদন্ত স্বাপেক্ষে মামলার প্রক্রিয়া চলছে। ###