চকরিয়ায় বাড়িতে ঢুকে পত্রিকা হকারের বৃদ্ধা মা-বাবাকে মারধর ; আইনী ব্যবস্থা নিতে চকরিয়া প্রেসক্লাবের আহবান

hamla2.jpg

নিজস্ব প্রতিবেদক : চকরিয়া উপজেলার বরইতলী ৮নং ওয়ার্ডের লাল মিয়ার দোকান এলাকায় বাড়িতে ঢুকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নুর আয়েশা (৬০) ও তার স্বামী কলিম উল­াহ্ (৭০) নামে দুই বৃদ্ধাকে কিল, ঘুষি ও লোহার রড পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। ১ মার্চ (সোমবার) সকাল সাড়ে দশটার দিকে এঘটনা ঘটে। চকরিয়া উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত বৃদ্ধার ছেলে চকরিয়া সংবাদপত্র হকার সমিতির দপ্তর সম্পাদক আবদুল মোনাফ জানান, একই এলাকার সালেহ আহমেদের ছেলে ও তার স্ত্রী বুলু আক্তার বাড়ির উঠানে গাছের পাতা পড়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হলে পুরুষ শূন্যতার সুযোগে এক পর্যায়ে আমার বৃদ্ধা মা বাবাকে কিল, ঘুষি ও লোহার রড দিয়ে বারি মেরে গুরুতর জখম করে। পরে আমি খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় তাদেরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

এ ঘটনায় চকরিয়া থানায় মামল দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় আহত বৃদ্ধার ছেলে হকার আবদুল মোনাফ।

এদিকে সংবাদপত্র হকার আবদুল মোনাফের বৃদ্ধা মা-বাবার উপর হামলায় তীব্র নিন্দা জানিয়েছেন চকরিয়া প্রেসক্লাবের সকল সাংবাদিক নেতৃবৃন্দ এবং চকরিয়া সংবাদপত্র হর্কাস সমিতির সদস্যরা। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনী প্রদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসনের কাছে আহবান জানিয়েছে চকরিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ। ##