চাকমারকূল ক্যাম্প হতে ৫জন রোহিঙ্গা মাঝি অপহরণ মামলার প্রধান মামুন আটক

h.jpg

হুমায়ূন রশিদ :টেকনাফের হোয়াইক্যং কেরুনতলী এলাকায় ১৬আর্মড পুলিশ ব্যাটলিয়নের সদস্যরা অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের মূলহোতা মামুন বাহিনীর প্রধান মামুনকে আটক করেছে।

২৬ ফেব্রুয়ারী বিকাল সোয়া ৪টারদিকে গোপন সংবাদের ভিত্তিতে ২১নং চাকমারকূল ক্যাম্পের ওমানী সাইড এলাকায় এপিবিএন পুলিশ ক্যাম্পের কমান্ডার এএসপি মোঃ আশিকুর রহমানের নেতৃত্বে এপিবিএন পুলিশের অফিসার ও ফোর্স অভিযান চালিয়ে রইক্ষ্যং ক্যাম্পের ৫জন ব্লক মাঝি অপহরণের মূলহোতা, সন্ত্রাসী বাহিনী মামুন গ্রুপের প্রধান, কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অপহরণ মামলার পলাতক প্রধান আসামি হোয়াইক্যং কেরুনতলীর মোঃ আব্দুল জাব্বারের পুত্র মোঃ মামুনুর রশিদ (২৫) কে আটক করা হয়। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানার মামলা নং-৪২,তারিখ-২১/০২/২১ইং মামলায় আদালতে প্রেরণেল জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে ১৬আর্মড পুলিশ ব্যাটলিয়নের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক নিশ্চিত করেন।
উল্লেখ্য, রোহিঙ্গা উগ্রপন্থী গ্রুপের সদস্যরা ধৃত মামুন গংকে ভাড়াটে হিসেবে ব্যবহার করে বিশেষ সভায় যাওয়া রইক্ষ্যং ক্যাম্পের ৫জন ব্লক মাঝিকে অপহরণ করে বেধড়ক মারধর ও নিমর্ম নির্যাতন চালায়। যা নিয়ে পুরো জেলায় হৈ হৈ পড়ে যায়। পরে আইন-শৃংখলা বাহিনীর পৃথক যৌথ অভিযানে অপহৃত রোহিঙ্গা মাঝিদের উদ্ধার করা হয়। ###