হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

NA.jpg

সংবাদ বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামী লীগ হ্নীলা ইউনিয়ন শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এতে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মনোনয়নের জন্য ৪জনের নাম প্রস্তাব করা হয়েছে।

২৪ ফেব্রুয়ারী সকাল ১১টায় হ্নীলা দরগাস্থ অস্থায়ী কার্যালয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাশেদ মাহমুদ আলী চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাষ্টার জাহেদ হোসেন।

সাধারণ সম্পাদক জামাল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুল বশর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সেলিম সিকদার, মাহাবুব মোরশেদ, টেকনাফ উপজেলা সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি সাইফুদ্দিন খালেদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য ছালেহ আহমদ, আবুল হোছন মেম্বার, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মাষ্টার খলিলুর রহমান, আবুল মনজুর মেম্বার, মকতুল হোছন, বশির মেম্বার, সাইফুদ্দিন খালেদ প্রমুখ ।

বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ সাকী, কৃষি ও সমবায় সম্পাদক সোলতানুল ইসলাম, তথ্য ও গবেষনা সম্পাদক মৌলভী জামাল আহমদ, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক বাদশা মিয়া, দপ্তর সম্পাদক মাহাবুবর রহমান, ধর্ম সম্পাদক মৌলভী মোহাম্মদ মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাষ্টার মোজাম্মেল হক, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রফিকুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক রেহেনা আক্তার, যুব ও ক্রীড়া সম্পাদক নুরুল হাসান, শিক্ষা ও মানব সম্পাদক মাষ্টার আব্দুস সালাম, শ্রম সম্পাদক মমতাজ আহমদ, সাংস্কৃতিক সম্পাদক সেলিম চৌধুরী, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডাঃ মধু কুমার শর্মা, সাংগঠনিক সম্পাদক নুরুল হোছাইন আজাদ, ডাঃ নুর মোহাম্মদ নুরু, সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ নুর, সহ-প্রচার সম্পাদক মোঃ ইমরান, কোষাধ্যক্ষ ডাঃ সাইফুউদ্দিন খালেদ, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সোলতান আহমদ, সাধারণ সম্পাদক তাসনিম মাহমুদ, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আমিন কালু, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মৌলভী শাকের আহমদ, সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আইয়ুব খাঁন, সাধারণ সম্পাদক আনেয়ার হোসেন, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আলম, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিক আদহাম, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাষ্টার হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ কাসেম সও:, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হোছাইন, সাধারণ সম্পাদক আবুল হোছাইন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম, সাধারণ সম্পাদক আবু ছিদ্দিক, সদস্য এমদাদ উল্লাহ, আমান উল্লাহ সও:, মোঃ ইদ্রিস, জামাল হোসেন, আব্দু জলিল, আব্দুল খালেদ, ইব্রাহীম খলিল, মোহাম্মদ হোসন, নুরুল হক,আবুল হাছিম রাজা, আব্দুল জব্বর, মোহাম্মদ রফিক, জামাল হোছন, চন্দ্র সেন মাষ্টার, রশিদ আহমদ, আবুল কালাম, রশিদ আহমদ,জুলফিকার আলী, ফরিদ আলম, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ রফিক ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির প্রমূখ।

উক্ত বর্ধিত সভায় আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নের জন্য রাশেদ মাহমুদ আলীসহ ৪জনের নাম প্রস্তাব করা হয়। এছাড়া বক্তারা বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের রাষ্ট্র পরিচালনা এবং উন্নয়নে দেশবিরোধী চক্রান্তকারী মহল বিদেশে সুপরিকল্পিত অপপ্রচার চালাচ্ছে। এই ব্যাপারে সবাইকে সর্তক থেকে গ্রামীণ জনপদে চোখে পড়ার মতো উন্নয়ন সমুহ তুলে ধরার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান। ###