হ্নীলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ৮ম দিনের খেলা ১-১ গোলে ড্র ; ম্যান অব দ্যা ম্যাচ দূরন্ত রায়হান

c-7.jpg

সাদ্দাম হোসাইন : হ্নীলা হাইস্কুল মাঠে আন্ত:উখিয়া-টেকনাফ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০২১ইং ৪র্থ আসরের ৮ম দিনের খেলায় জাদিমোরা ফুটবল একাদশ এবং সবুজ সাথী ক্রীড়া পরিষদ খারাংখালী ১-১ গোলে ড্র করেছে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার লাভ করেছে সবুজ সাথীর দূরন্ত খেলোয়াড় রায়হান।

২১ ফেব্রুয়ারী (রবিবার) বিকাল সাড়ে ৪টায় হ্নীলা হাইস্কুল মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০২১ইং ৪র্থ আসরের ৮ম দিনের খেলায় জাদিমোরা ফুটবল একাদশ এবং সবুজ সাথী ক্রীড়া পরিষদ খারাংখালী একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়। দুই দলের নৈপূণ্য আর দূরন্ত গতিতে এগিয়ে চলা এই খেলার ৭মিনিটের মাথায় জাদিমোরা ফুটবল একাদশের ১২নং জার্সিধারী খেলোয়াড় রফিক গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেয়। এরপর সবুজ সাথী ক্রীড়া পরিষদ খারাংখালী গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে। একাধিক গোলের সুযোগ পেয়ে গোল করতে না পেরে হতাশ হয়ে পড়ে সমর্থকেরা। এরই মধ্যে প্রথমার্ধ্বের খেলার সময় শেষ হয়ে আসায় রেফারী লম্বা বাঁশি বাজিয়ে মধ্যবিরতি ঘোষণা করেন।

মধ্যবিরতির পর ২য়ার্ধ্বের খেলা শুরুর ৭মিনিটেই সবুজ সাথী ক্রীড়া পরিষদ খারাংখালীর ১২নং জার্সিধারী দূরন্ত খেলোয়াড় রায়হান আকর্ষণীয় একটি গোল করে কেলায় ১-১গোলে সমতা ফেরান। এরপর উভয় দল গোল দেওয়ার জন্য আক্রমণাতœক হয়ে উঠে। এরই মধ্যে বদলী হয়ে মাঠে আসা ২২নং জার্সিধারী খেলোয়াড় নুর মোহাম্মদ একজন খেলোয়াড়কে অবৈধভাবে বাঁধা প্রদান করায় রেফারী হলুদ কার্ড প্রদর্শন করেন। ইতিমধ্যে খেলার পুরো সময় শেষ হয়ে আসায় রেফারী লম্বা বাঁশি বাজিয়ে ৮ম দিনের খেলা সমাপ্ত ঘোষণা করেন। এরফলে উভয় দল পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ত্যাগ করেন।

খেলায় প্রধান রেফারী ছিলেন সাইফুল ইসলাম,সহকারী রেফারী ছিলেন বোরহান উদ্দিন,আবছার মাহমুদ এবং ৪র্থ রেফারীর দায়িত্ব পালন করেন মোহাম্মদ হেলাল।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার লাভ করেন সবুজ সাথী ক্রীড়া পরিষদের একমাত্র গোলদাতা রায়হান। তাকে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল আলম জুয়েলসহ উপস্থিত অতিথিবৃন্দ।

আগামী ২৩ফেব্রুয়ারী কাঞ্জরপাড়া মডেল স্টুডেন্ট ক্লাব এবং থাইংখালী খেলোয়াড় সমিতির মধ্যে অনুষ্ঠিত হবে। ###