টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ রোহিঙ্গা আটক ; অপহৃত ভিকটিম উদ্ধার

Teknaf-Pic-B-20-02-21.jpg

হুমায়ূন রশিদ : টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযানে ইয়াবাসহ একজন রোহিঙ্গাকে আটক করা হয়েছে। অপরদিকে অপহৃত এক শিশুকে উদ্ধার করা হয়েছে।

সুত্র জানায়,২০ ফেব্রুয়ারী (শনিবার) সকাল পৌনে ১১টারদিকে ১৬এপিবিএন পুলিশ ব্যাটালিয়নের জাদিমোরা ক্যাম্পের এসআই বিশ^ নাথ সাহা গোপন সংবাদের ভিত্তিতে সর্ঙ্গীয় ফোর্স নিয়ে টেকনাফের ২৭নং জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্পের অ-বব্লকের পুরাতন দোতলা মসজিদের পশ্চিমের মেইন রাস্তায় কামালের টং দোকানের সামনে হতে ২০লক্ষ টাকা মূল্যমানের ১০হাজার পিস ইয়াবাসহ ব্লক-অ/২ এর বাসিন্দা মোঃ করিম উল্লাহর পুত্র মোঃ শাহালাম(১৯) কে আটক করে।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ ধৃত রোহিঙ্গা মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

অপরদিকে দুপুর ৩টারদিকে নয়াপাড়া ক্যাম্পের এপিবিএন পুলিশ সদস্যরা লেদা ২৪নং রোহিঙ্গা ক্যাম্পের বøক-এ/৫০ এর রোম নং-১৫০৮ এর বাসিন্দা জাফর আলমের অভিযোগের ভিত্তিতে টাওয়ারের পাশে রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করে অপহৃত মোঃ রাসেল খাঁন (৭) কে উদ্ধার করে। পরে উদ্ধারকৃত ভিকটিমকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত ১৬ফেব্রুয়ারী (মঙ্গলবার) বিকাল ৩টারদিকে কয়েকজন অজ্ঞাতনামা দুস্কৃতকারীরা অপহরণ করে নিয়ে যায়। অপহৃতের পরিবার উদ্ধারের সহযোগিতা চেয়ে আবেদন করলে বিভিন্ন স্থানে অভিযানের পর লেদা টাওয়ার এলাকা থেকে উদ্ধার করতে সক্ষম হয়।

কক্সবাজার ১৬ এপিবিএন পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক এই অভিযান দ্বয়ের সত্যতা নিশ্চিত করেন। ###