সপরিবারে সেন্টমার্টিনে সফরে পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ

Teknaf-Pic-A-21-01-21-scaled.jpg

টেকনাফ টুডে ডেস্ক : বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদ বিপিএম (বার) সপরিবারে ব্যক্তিগত সফরে প্রবালদ্বীপ সেন্টমার্টিন ভ্রমণে এসেছেন।

সুত্র জানায়, ২১জানুয়ারী (বৃহস্পতিবার) দুপুর ১টারদিকে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদ বিপিএম (বার) সপরিবারে সেন্টমার্টিন এসে পৌঁছেন। এসময় সাথে ছিলেন চট্টগ্রাম বিভাগীয় টুরিস্ট পুলিশের এডিশনাল ডিআইজি মোঃ মুসলিম (পিপিএম),কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান, টুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের এসপি মোঃ জিল্লুর রহমান,টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমানসহ পুলিশের পদস্থ কর্মকর্তাসহ পরিবারের সদস্যবৃন্দ। এসময় জেলা পুলিশ সুপার, টেকনাফ মডেল থানা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান তাঁকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানিয়ে বরণ করেন। এরপর সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির একটি চৌকষ দল গার্ড অব অনার প্রদান করেন। এরপর তিনি নবনির্মিত সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির অফিসার্স মেস পরিদর্শন করেন। এরপর তিনি পর্যটন রাণী সেন্টমার্টিনের সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন। রাত্রিযাপন ও ভ্রমণ শেষে তিনি কালই সেন্টমার্টিন ত্যাগ করবেন বলে সংশ্লিষ্ট সুত্র নিশ্চিত করেছেন।

সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ জানান,পুলিশের আইজিপি মহোদয় সপরিবারে সেন্টমার্টিন ভ্রমণে এসেছেন। পুলিশ ও দ্বীপবাসীর পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়েছে। তিনি নবনির্মিত পুলিশ ম্যাচে অবস্থান নিয়েছেন। কাল সকালের দিকে দ্বীপ ঘুরে-ফিরে দেখেই তিনি বিকালের দিকে রওয়ানা দেবেন বলে জানা গেছে।
টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানান,পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদ বিপিএম (বার) স্যার সপরিবারে সেন্টমার্টিন সফরে এসেছেন বলে নিশ্চিত করেন। ###