টেকনাফ তুলাতলীর ফাতেমা ও জাহাঙ্গীর ইয়াবাসহ সীতাকুন্ডে আটক

yaba-17-01-2021-scaled.jpg

টেকনাফ টুডে ডেস্ক : চট্টগ্রামের সীতাকুন্ডে র‌্যাব-৭ এর সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ টেকনাফ লেঙ্গুরবিল তুলাতলীর ফাতেমা ও জাহাঙ্গীরকে আটক করেছে।

সুত্র জানায়,১৭জানুয়ারী রাতের প্রথম প্রহরের দিকে র‌্যাব-৭ এর সদস্যরা যাত্রীবেশে মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুন্ড উপজেলার ভাটিয়ারীর মাদামবিবির হাটস্থ সিটিজি ডিজিটাল স্কেলের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় কক্সবাজার হতে ঢাকাগামী ‘‘শ্যামলী পরিবহন” এর একটি বাসকে তল্লাশীর জন্য থামানো র‌্যাবের চেকপোস্টের সামনে থামায়। তল্লাশীকালে সন্দেহভাজন যাত্রী টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের লেঙ্গুরবিলের মৃত মোঃ হোছনের মেয়ে ফাতেমা খাতুন (৩৫) এবং মৃত নাজির আহমেদের পুত্র জাহাঙ্গীর আলম (৪০) কে আটক করে। পরে ফাতেমার ভ্যানিটি ব্যাগের ভেতরে অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ১হাজার ৭শ ৬০পিসসহ তারা দুজনকে আটক করা হয়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইন মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ ধৃতদের স্থানীয় থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার নিশ্চিত করেন। ##