কোটবাজার আইডিয়াল ব্লাড ডোনেশন সোসাইটির আত্মপ্রকাশ

2B80D36F-45DB-4C0C-A619-291B2C3E13C8.jpeg

স্টাফ রিপোর্টার, উখিয়া :
উখিয়ায় কোটবাজার আইডিয়াল ব্লাড ডোনেশন সোসাইটি নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। রক্ত দানে, জীবন বাঁচে এ স্লোগানকে সামনে রেখে আত্মমানবতার সেবায় এটি প্রতিষ্ঠা করা হয় ।
শনিবার ১৬ জানুয়ারী বিকেলে কোট বাজার অস্থায়ী কার্যালয় উখিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আইডিয়াল ব্লাড ডোনেশন সোসাইটির উপদেষ্টা যথাক্রমে সী লাইন পরিবহন প্রাইভেট লিমিটেডের ডাইরেক্টর শাহ আলম,কোট বাজার ডিজিটাল হাসপাতালের ডাইরেক্টর মোহাম্মদ আলী জিয়া টমটম শ্রমিক সংগঠনের সভাপতি সেলিম উল্লাহ বাহাদুর ও মুকতার আহমদ সওদাগর।
কোট বাজার আইডিয়াল ব্লাড ডোনেশন সোসাইটির প্রধান সমন্বয়ক হেলাল উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন হায়দার আলী ও তাজুল ইসলাম চৌধুরী প্রমূখ।
সভা শেষে সর্বসম্মতিক্রমে হেলাল উদ্দিন চৌধুরীকে সভাপতি ও তাজুল ইসলাম চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সহ সভাপতি আরেফিন মিরাজ ও রিপন বড়ুয়া। সহ সাধারণ সম্পাদক শাহাবুদ্দীন শাহ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সেলিম, অর্থ ও প্রচার সম্পাদক রুমান বড়ুয় এবং নির্বাহী সদস্য যথাক্রমে বোরহান উদ্দিন
শাহেদ ইকবাল রমিজ উদ্দিন ও মানিক চৌধুরী।