বারবাকিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী কফিল উদ্দিনের নির্বাচনী প্রচারণা শুরু

Chakaria-Picture-14-01-21-1.jpg

নিজস্ব প্রতিবেদক : পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদুর আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছে। তিনি একই ইউপির মরহুম মাস্টার মোঃ ইউছুফের সুযোগ্য সন্তান।
বুধবার বিকেলে মৌলভী বাজার ফারুকীয়া মাদ্রাসা প্রতিষ্ঠাতা মরহুম মাওলানা উমর ফারুক এর কবর জিয়ারত করে নির্বাচনী প্রচারণা শুরু করে। প্রচারণার অংশ হিসাবে মৌলভী বাজার ষ্টেশন হয়ে নয়াকাটা, আন্নর আলী মাতবর পাড়া ও স্কুল ষ্টেশনে গণসংযোগ করেন। এসময় স্থানীয় নির্বাচনী প্রচারণায় ব্যাপক সাড়া দেন। সাধারণ জনগণ থেকে শুরু করে ব্যবসায়ী, শ্রমিক ও সকল স্থরের মানুষদের সাথে কৌশল বিনিময় করে দোয়া কামনা করেন চেয়ারম্যান প্রার্থী কপিল উদ্দিন বাহাদুর।
নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদুর বলেন, মরহুম মাওলানা ওমর ফারুক হুজুরের কবর জিয়ারত করে ইনশাল­াহ নির্বাচনী প্রচারণা শুরু করেছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অতিতে যেমন ত্যাগীদের মূল্যায়ন করেছেন। আমার আশা ও বিশ্বাস এবারের নির্বাচনে নৌকা প্রতিক দিয়ে ত্যাগীদের মূল্যায়ন করবেন। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে নৌকা উপহার দেন তাহলে জনগণের দোয়া আর ভালবাসায় সর্বোচ্চ ভোট নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে তার প্রতিদান দিব ইনশাল­াহ।##