হ্নীলায় হেফজখানা ও নুরানী মাদ্রাসার মাঠ জবর দখলে নেওয়ার অভিযোগ!

Teknaf-Pic-B-12-01-21-scaled.jpg

ফরিদুল আলম : হ্নীলায় আতংক সৃষ্টি করে ভাড়াটে সন্ত্রাসী নিয়ে জোরপূর্বক হেফজখানা ও নুরানী মাদ্রাসার মাঠ জবর-দখলে নেওয়ার অভিযোগ উঠেছে।

মাদ্রাসার প্রতিষ্ঠা পরিচালক হাফেজ নুরুল আমিন জানান,১২জানুয়ারী দুপুর ১টারদিকে উপজেলার হ্নীলা পশ্চিম সিকদার পাড়া দারুল হিজরাহ ইনস্টিটিউটে লোকজনের অনুপস্থিতির সুযোগে স্বদলে এসে পশ্চিম সিকদার সৌদি প্রবাসী নুরুল আলমের ছেলে সাজেদুর রহমান নাঈমের নেতৃত্বে ১০/১৫জন ভাড়াটে সন্ত্রাসী লাঠি-সোটা,দা-কিরিচ, লোহার রড ও আগ্নেয়াস্ত্র নিয়ে এই মাদ্রাসার নামীয় ২৩শতক মাঠ ঘেরা-বেড়া দিয়ে জবর-দখলে নিয়ে ঘর তৈরী করে দা-কিরিচ নিয়ে স্বশস্ত্র অবস্থানে রয়েছে। তাদের নিকট জীবনহানিকর অস্ত্র থাকায় এলাকার লোকজন ভয়ে বাঁধা দিতে সাহস পাচ্ছেনা। এই ঘটনার পর উক্ত মাদ্রাসার ছাত্র-শিক্ষকেরা প্র¯্রাব-পায়খানা পর্যন্ত করতে পারছেনা বলে জানা গেছে।
এই ব্যাপারে অভিযুক্ত নাঈম বলেন, আমি কাগজপত্রমূলে উক্ত জমিতে ঘেরা-বেড়া দিয়েছি।
এই ব্যাপারে হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, এই বিষয়টি মাদ্রাসা পরিচালক আমাকে মুঠোফোনে অবহিত করেছেন। এই ব্যাপারে লিখিত অভিযোগ দেওয়ার জন্য অবহিত করেছি।
এলাকার সাধারণ মানুষ একটি দ্বীনি প্রতিষ্ঠান রক্ষার স্বার্থে মাদ্রাসা কর্তৃপক্ষ আইন-শৃংখলা বাহিনীর দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন। ###