নাইক্ষ্যংছড়িতে শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর বার্ষিক সাধারণ সভা ও ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন

122674670_419320459453326_6593947340591918461_n.jpg

শামীম ইকবাল চৌধুরী : উৎসব উদ্দীপনা মধ্যে দিয়ে বান্দরবান জেলায় নাইক্ষ্যংছড়ি উপজেলায় প্রতিষ্ঠিত ‘শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: ৯ম বার্ষিক সাধারণ সভা ও ব্যবস্থাপনা কমিটির নির্বাচন (২৩ অক্টোবর) শুক্রবার বিকেল ৪টায় অনুষ্টিত হয়েছে।

এসময় মাষ্টার নুরুল হুদার সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা সমবায় কর্মকর্তা সৃজন কুমার বিশাংগ্রী ।

এসময় প্রধান অতিথি সৃজন কুমার বিশাংগ্রী বলেন,ক্রেডিট ইউনিয়ন এমন একটি আর্থ-সামাজিক সমবায় প্রতিষ্ঠান যার মাধ্যমে স্বল্প আয়ের সকল শ্রেণির দরিদ্র জনগোষ্ঠী একত্রিত ও সুসংগঠিত হলে আগামী দিনের সমাজ ও দেশ উন্নত হবে।

বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: ব্যাবস্থাপক সাজে অং মার্মা, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী,সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর আলম কাজল।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন প্রধান জামছড়ি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দু শুক্কুর, ভাল্লুখ্যাইয়া সরকারি প্রা: বি: প্রধান শিক্ষক মাংপ্রু চাক্, তাংরা বিছামারা প্রা: বি: প্রধান শিক্ষক ওসমানগণি প্রমূখ।

এসময় ‘শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: পরিচালনার জন্য ব্যবস্থাপনা কমিটির নির্বাচন করা হয়। বিনা প্রতিদ্বন্ধিতায় ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নির্বাচিত হন ছালামত উল্লাহ্ , ভাইস চেয়ারম্যান আতিক উল্লাহ, সেক্রেটারী জাহাঙ্গীর আলম,ডিরেক্টর মোহাম্মদ আলা উদ্দীন, মংহ্লা মার্মা,অংজাই চাকসহ ৬ সদস্য বিশিষ্ট একটি ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়।
এতে প্রধান নিবর্বাচন কমিশন ছিলেন শশাঙ্ক মোহন রুদ্র, নির্বাচন কমিশন রোবায়েদ নাহিদ নুর ও তসলিমা ছিদ্দীকা বুলি।