হ্নীলা রঙ্গিখালীতে ইয়াবা সোলতানেরা ছাড়া অন্যদের প্রবেশ নিষেধ!

119599648_1013537595738918_660476972214653641_n.jpg

বিশেষ প্রতিবেদক : হ্নীলা রঙ্গিখালীতে কাঠুরিয়া হতে ইয়াবা কারবার করে লাখপতি বনে যাওয়া ইয়াবা সোলতানদের উৎপাতে অন্যান্য এলাকার মানুষের আনা-গোনায় যেন অঘোষিত নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। ইয়াবা কারবারীদের এই ধরনের আচরণে সাধারণ মানুষের মধ্যে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
১৯ সেপ্টেম্বর দুপুরে স্থানীয় এক ব্যক্তির পারিবারিক সমস্যা নিয়ে কয়েকজন সংবাদ কর্মী এবং সাধারণ মানুষ রঙ্গিখালী এলাকায় গেলে ইয়াবা কারবারীদের মদদপুষ্টদের ইন্ধনে রঙ্গিখালী স্কুলপাড়ার মৃত মকবুল আহমদের পুত্র ইয়াবা সোলতান কুরুচিপূর্ণ মন্তব্য এবং অশারীন আচরণ করে।
যা মানব সমাজে কোনমতেই গ্রহণযোগ্য নয়।
স্থানীয় লোকজনের ধারণা, স্থানীয় সংবাদ কর্মীরা মাদক বিরোধী লিখনী অব্যাহত রাখায় মুখোশের আড়ালে থাকা ইয়াবা কারবারীদের দোসরেরা পরিকল্পিতভাবে এই ধরনের ঘটনার সুত্রপাত করে।
একটি অনাকাংখিত ঘটনার রেশধরে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী অভিযান শিথিল হওয়ায় ফেরারী হয়ে থাকা অপরাধীরা এখন আইন-শৃংখলা বাহিনী ছাড়া ও মিডিয়া কর্মীদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। সুশীল সমাজে তা কোনমতেই কাম্য হতে পারেনা।
তাই এই ইয়াবা সোলতানের মতো পুরো উপজেলায় ছড়িয়ে থাকা অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনতে পূর্বের ন্যায় জোরালো অভিযান অব্যাহত রাখার জন্য সরকারের উর্ধ্বতন মহলের হস্তক্ষেপ কামনা করেছেন।